Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫, ১০ মুহাররাম ১৪৪০ হিজরী‌

কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে ১১ দেশের প্রতিনিধি

প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

কালীগঞ্জ (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : গতকাল বিশ্বের ১১টি দেশের স্বাস্থ্য মন্ত্রণালয়ের ৩৩ সদস্যের একটি প্রতিনিধি দল কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেছেন।
গতকাল বৃহস্পতিবার সকালে গাজীপুরের সিভিল সার্জন ডা. আলী হায়দার খান ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. ছাদেকুর রহমান আকন্দের তত্ত্বাবধানে বাংলাদেশ আইসিডিডিআর’র কনসালটেন্ট ডা. মো. ফেরদৌস আলম, সিনিয়র প্রোগ্রামার মো. অলিউল হাসান, মো. জাহিদ হোসেন সহিদ ও এনালিস্ট প্রোগ্রামার মাসুদ পাভেজ এর নেতৃত্বে ভুটান স্বাস্থ্য মন্ত্রণালয়ের ৪ জন, কলম্বিয়ার ১জন, জার্মানীর ১জন, ভারতের ২ জন, নরওয়ের ১ জন, ইন্দোনেশিয়ার ৪ জন, মায়ানমারের ১ জন, ফিলিপাইনের ১ জন, নেপালের ৭ জন, যুক্তরাজ্যের ১ জন, যুক্তরাষ্ট্রের ৪ জন ও বাংলাদেশের ৬ জনসহ ৩৩ সদস্যের প্রতিনিধি দলটি উপজেলার দুর্বাটি কমিউনিটি ক্লিনিক পরিদর্শন শেষে সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর বিভিন্ন কর্মকা- পরিদর্শন করেন। এ সময় প্রতিনিধি দলের সদস্যগণ হাসপাতালে স্বাস্থ্য সেবার মান নিয়ে সন্তোষ প্রকাশ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ