Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপির প্রার্থীদের প্রত্যয়নপত্র দেবেন শাহজাহান

প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : চলমান স্থানীয় নির্বাচনের (পৌরসভা ও ইউপি) পরবর্তী ধাপে বিএনপির দলীয় প্রার্থী প্রত্যয়নের দায়িত্ব পুনরায় সাবেক যুগ্ম মহাসচিব মোহাম্মদ শাহজাহানকে দিয়েছে বিএনপি। এ সংক্রান্ত একটি চিঠি গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায় নির্বাচন কমিশনে জমা দিয়েছেন দলটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স। তিনি আরো জানান, নিয়মিত শারীরিক চেকআপের অংশ হিসেবে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম ব্যাংকক যাওয়ায় প্রার্থী প্রত্যয়নের দায়িত্ব মোহাম্মদ শাহজাহানকে দেয়া হয়েছে।
এ ছাড়া সারাদেশে ৪১৫টি রিটার্নিং অফিসার বরাবর এ সংক্রান্ত একটি চিঠি পাঠানো হবে। বিকেল ৪টার মধ্যেই তা পাঠানো হবে। গত ২৮ নভেম্বর পৌর নির্বাচনে মেয়র পদে প্রার্থীর মনোনয়নের প্রত্যয়নপত্র প্রদানের ক্ষমতা বিএনপির তৎকালীন যুগ্ম মহাসচিব মো. শাহজাহানকে প্রদান করা হয়। সে সময় দলটির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম কারাগারে ছিলেন। বিএনপির ষষ্ঠ জাতীয় কাউন্সিলের পর ৩০ মার্চ দলটির সপ্তম মহাসচিব হন মির্জা ফখরুল। ২২ মার্চ থেকে শুরু হওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় চেয়ারম্যান প্রার্থীদের প্রত্যয়নপত্র দেন মির্জা ফখরুল। আগামী ২৮ মে পঞ্চম ধাপের ৭১৪ ইউপিতে ভোটগ্রহণ হবে।পঞ্চম ধাপের দলীয় প্রার্থীদের প্রত্যয়নপত্র দেবেন সাবেক যুগ্ম মহাসচিব মোহাম্মদ শাহজাহান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপির প্রার্থীদের প্রত্যয়নপত্র দেবেন শাহজাহান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ