Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশে প্রথম ডিটিএইচ সেবা রিয়াল ভিইউ চালু করলো বেক্সিমকো

প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : দেশে প্রথম ডিরেক্ট-টু-হোম (ডিটিএইচ) কানেকশন সেবা রিয়াল ভিইউ চালু করলো বেক্সিমকো কমিউনিকেশন্স। বেক্সিমকো কমিউনিকেশন্সের অনুমোদিত ট্রেড পার্টনারদের কাছে ঢাকা, সিলেট এবং চট্টগ্রাম বিভাগে ডিরেক্ট-টু-হোম কানেকশন রিয়াল ভিইউ পাওয়া যাচ্ছে বলে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়েছে। গতকাল (বৃহস্পতিবার) এক বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশের দর্শকদের টিভি দেখার অভিজ্ঞতা সম্পূর্ণরুপে বদলে দেবে রিয়াল ভিইউ। এই অত্যাধুনিক সেবা উপভোগ করতে হলে একজন গ্রাহককে রিয়াল ভিইউ সেট-টপ বক্স ও ডিশ অ্যান্টেনা কিনতে হবে। যার মূল্য ৪ হাজার ৪৯৯ টাকা (ভ্যাট ছাড়া)। সেট-টপ বক্স এ দুই বছরের ওয়ারেন্টি প্রদান করবে রিয়াল ভিইউ। বেক্সিমকো টেলিকমিউনিকেশন্সের স্বীকৃত ট্রেড পার্টনারদের ইন্সটলাররা গ্রাহকদের ইন্সটলেশন সুবিধা প্রদান করবে। ডিশ অ্যান্টেনা স্যাটেলাইটের দিকে তাক করে বাসার দেয়াল, বারান্দা কিংবা ছাদে বসানো যাবে। গ্রাহকরা সহজেই ১৬৪৪২, ০৯৬০৯৯৯৯০০০ এর মাধ্যমে দিনরাত ২৪ ঘন্টা কাস্টমার কেয়ার সুবিধা পাচ্ছেন এখন থেকেই।
রিয়াল ভিইউ এর মাসিক সাবস্ক্রিপশন ফি হবে ৩০০ টাকা (ভ্যাট সহ)। গ্রাহকদের সুবিধার কথা চিন্তা করে, বিল পরিশোধের জন্য অনেক সহজ সেবার ব্যবস্থা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দেশে প্রথম ডিটিএইচ সেবা রিয়াল ভিইউ চালু করলো বেক্সিমকো
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ