Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নির্বাচনকালীন সরকারের দাবিতে সকল রাজনৈতিক দল ঐক্যবদ্ধ পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

 ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, চলমান লুটেরা ও চরিত্রহীনদের হাত থেকে দেশকে রক্ষা করে রাষ্ট্রীয়ভাবে ইসলাম বিজয় করতে হবে। এজন্য নেতাকর্মীদের ত্যাগ ও কুরবানির নমুনা পেশ করতে হবে। চলমান দুঃশাসনে দেশের মানুষ ভয় ও আতঙ্কে দিনাতিপাত করছে। মানুষের হাহাকারে আকাশ বাতাস ভারী হয়ে উঠছে। মানুষ মুক্তির নেশায় দিকবিদিক ছুটছে।
এমতাবস্থায় ইসলামী আন্দোলনের নেতাকর্মীদের আরো দায়িত্বশীল ভুমিকা নিয়ে কাজ করতে হবে। তিনি বলেন, অবাধ সুষ্ঠ, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচনেরদেশের সকল রাজনৈতিক দলের দাবি। এ দাবি সরকারকে মেনে নিতে হবে। নির্বাচনে ইভিএম ব্যবহার থেকে বিরত থাকতে হবে। বর্তমান নির্বাচন কমিশনকে পূর্নগঠন করতে হবে।
গতকাল শনিবার বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ কুমিল্লা উত্তর জেলা শাখার কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। জেলা আইএবি অডিটরিয়ামে জেলা সভাপতি মাওলানা মুহাম্মদ তৈয়্যবের সভাপতিত্বে এবং সেক্রেটারী এম এম বিলাল হুসাইনের পরিচালনায় অনুষ্ঠিত কর্মী সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, আলহাজ্ব সেলিম মাহমুদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নগর সভাপতি মাওলানা মাসউদ আহমাদ ইক্বরা, আলহাজ কামরুল হাসান খোকন, মাওলানা নূর হোসাইন, মাওলানা এনামুল হক মজুমদার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পীর সাহেব চরমোনাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ