Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আনসার চ্যাম্পিয়ন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

মিনিষ্টার কাপ জাতীয় উশুতে চ্যাম্পিয়ন হয়েছে আনসার। গতকাল মিরপুরস্থ শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত দু’দিন ব্যাপী টুর্নামেন্টের শেষ দিন মহিলাদের তাউলু ও সান্দা ডিসিপ্লিনে বাংলাদেশ আনসার ১০টি স্বর্ণ, পাঁচটি রুপা ও চারটি ব্রোঞ্জ জিতে চ্যাম্পিয়ন হয়। বাংলাদেশ সেনাবাহিনী জিতেছে নয়টি স্বর্ণ, পাঁচটি রুপা ও ছয়টি ব্রোঞ্জ। পুরুষদের এই বিভাগে সাতটি করে স্বর্ণ ও রুপা এবং তিনটি ব্রোঞ্জ জিতে সেরা হয় আনাসার। সাতটি স্বর্ণ, দু’টি রৌপ্য ও তিনটি ব্রোঞ্জ জিতে রানার্সআপ হয় সেনাবাহিনী।

প্রুিতযোগিতার সমাপনী দিন খেলা শেষে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার, এমপি। এ সময় উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়, এমপি, সিরাজুল ইসলাম মোল্লা এমপি, বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) উপ-মহাসচিব আশিকুর রহমান মিকু, জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মাসুদ করিম ও ফেডারেশনের সভাপতি ড. আবদুস সোবহান গোলাপ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চ্যাম্পিয়ন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ