Inqilab Logo

ঢাকা, সোমবার ২০ মে ২০১৯, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৪ রমজান ১৪৪০ হিজরী।

শেখ হাসিনাকে ক্ষমতায় আসার সুযোগ দিন কুমিল্লায় পরিকল্পনামন্ত্রী

নাঙ্গলকোট (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

পরিকল্পনামন্ত্রী আ.হ.ম মুস্তফা কামাল লোটাস এমপি বলেছেন, প্রধানমন্ত্রী যদি ভালো কাজ করে থাকেন এবং আমি যদি নাঙ্গলকোটের উন্নয়নে কাজ করে থাকি তাহলে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আসার সুযোগ করে দিন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০৪১সালের উন্নত বাংলাদেশের স্বপ্নসাধ পূরণ করা হবে। আমরা যখন ক্ষমতায় এসেছি, তখন জিডিপি প্রবৃদ্ধি ছিল শতকরা ছয় ভাগ। বর্তমানে জিডিপি প্রবৃদ্ধি বেড়ে হচ্ছে শতকরা সাড়ে সাত ভাগ। নাঙ্গলকোটের মানুষের কাছে আমার অনেক ঋণ। আমি প্রথম যখন এই এলাকায় আসি, তখন আমি দ্বিধাগ্রস্ত ছিলাম। ওই সময়ে নাঙ্গলকোটের রাস্তাঘাটের ভগ্নদশা ছিল। আপনারা ওই সময়ে রাস্তাঘাট এবং শিক্ষাপ্রতিষ্ঠানের উন্নয়ন দাবি করেন নাই। আপনারা সর্বপ্রথম বিদ্যুতের দাবি করেছেন। আমি ঘরে-ঘরে বিদ্যুতের ব্যবস্থা করেছি। লাকসাম-নাঙ্গলকোট সড়ককে প্রশস্ত করে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সাথে সংযুক্ত করণসহ নাঙ্গলকোটের প্রতিটি রাস্তাঘাটের উন্নয়ন করেছি। নাঙ্গলকোট উপজেলা কমিউনিটি পুলিশিং এর আয়োজনে গতকাল শনিবার নাঙ্গলকোট এ আর মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ এবং উপজেলা হেলিপ্যাড মাঠে জঙ্গীবাদ, মাদক ও নারী নির্যাতন রিরোধী কমিউনিটি পুলিশিং এর পৃথক দু‘টি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য প্রদান কালে পরিকল্পনামন্ত্রী আহম মুস্তফা কামাল এসব কথা বলেন। 

কুমিল্লা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএমের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখের সংসদ সদস্য মমতাজ বেগম, কুমিল্লা জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর। বক্তব্য রাখেন, নাঙ্গলকোট উপজেলা পরিষদ চেয়ারম্যান সামছুউদ্দিন কালু, উপজেলা আওয়ামীলীগ আহবায়ক রফিকুল হোসেন চেয়ারম্যান, সদস্য সচিব অধ্যক্ষ আবু ইউসুফ, নাঙ্গলকোট পৌর সভা মেয়র আবদুল মালেক, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউছুফ ভুঁইয়া প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরিকল্পনামন্ত্রী


আরও
আরও পড়ুন