Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে গৃহবধূ হত্যার অভিযোগ, স্বামী পলাতক

লক্ষ্মীপুর আঞ্চলিক অফিস | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০১৮, ১:২৩ পিএম

পারিবারিক কলহের জের ধরে লক্ষ্মীপুরে শিল্পী বেগম নামে এক গৃহবধকে বিষপ্রান করে হত্যা করার অভিযোগ উঠেছে স্বামী হোসেন ও শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে সকালে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ঘটনার পর থেকে স্বামী হোসেন মিয়াসহ শ^শুরবাড়ির লোকজন পলাতক রয়েছে।
পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, গত কয়েক বছর আগে সদর উপজেলার যাদৈয়া এলাকার আবুল হাসেমের মেয়ে শিল্পী বেগমকে একই উপজেলার সুতারগোপটা এলাকার সফিকুল ইসলামের ছেলে হোসেন মিয়ার সাথে বিবাহ হয়। বিয়ের পর থেকে পারিবারিক কলহ চলছিল স্বামী-স্ত্রীর মধ্যে। সম্প্রতি শিল্পী বেগমের অজান্তে হোসেন চট্রগ্রামে দ্বিতীয় বিয়ে করেন। এ বিয়ের পর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ বাাড়তে থাকে। এর জের ধরে শনিবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে স্বামী হোসেন মিয়াসহ অন্যরা জোর করে শিল্পী বেগমের মুখে বিষপ্রান করে হত্যা করা হয়। কিন্তু স্বামী হোসেন মিয়াসহ শ^শুরবাড়ির লোকজন শিল্পী বেগম বিষপ্রান করে আতœহত্যা করেছে বলে এলাকায় প্রচার করে। পরে পুলিশ রাতে ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন জানান, পারিবারিক কলহের জের ধরে শিল্পীকে বিষপ্রান করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। ঘটনার সাথে জড়িত স্বামী হোসেন মিয়াকে গ্রেপ্তারের অভিযান চলছে। বিষয়টি তদন্ত চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যার অভিযোগ

৬ সেপ্টেম্বর, ২০২২
২২ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ