Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

সব দলের অংশগ্রহণে সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন দাবি এরশাদের

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০১৮, ২:৫৪ পিএম

সাবেক প্রেসিডেন্ট ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, আগামী ভোট কারচুপির নির্বাচন আমরা চাই না। আমরা চাই সব দলের অংশগ্রহণে সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হোক।
তবে কে নির্বাচনে এলো কে এলো না আমরা তা পরোয়া করি না। জাতীয় পার্টি নির্বাচনমুখী দল। আর নির্বাচন ছাড়া দেশে সরকার পরিবর্তন সম্ভব নয়। তাই আমরা আগামী নির্বাচনে অংশ নেব।

রোববার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা জাতীয় পার্টি আয়োজিত এক জনসভায় যোগ দিয়ে তিনি এই কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, বাংলাদেশের মানুষ শান্তি চায়, জীবনের নিরাপত্তা চায়। রাস্তায় মানুষ লাশ হয়ে পড়ে থাকবে মানুষ এটা চায় না। গায়েবি মামলা, চাঁদাবাজি, সন্ত্রাস, ব্যাংক ডাকাতি ও লুটপাট এসব মানুষ চায় না। মানুষ শান্তিতে ঘুমাতে চায়। তাই মানুষ পরিবর্তন চায়। আর জাতীয় পার্টি ছাড়া এই পরিবর্তন সম্ভব নয়।

এসময় তিনি আশা প্রকাশ করে বলেন, আমি মৃত্যুর আগে একবার হলেও জাতীয় পার্টিক ক্ষমতায় দেখতে চাই। আমি অনেক অত্যাচার ও লাঞ্ছনা সহ্য করেছি। আমাদের ধ্বংস করার চেষ্টা করা হয়েছে। আমাকে জেলে যেতে হয়েছে অনেকবার। আবার নতুন সূর্য উঠবে এই অপেক্ষায় আছি।

নবীনগর উপজেলা জাতীয় পার্টি আহবায়ক কাজী মো. মামুনুর রশিদের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জাতীয় পার্টি কো-চেয়ারম্যান জি এম কাদের, জাতীয় পার্টি মহাসচিব এ বি এম রহুল আমীন হাওলাদার, হুসেইন মুহাম্মদ এরশাদের প্রেস সেক্রেটারি ও প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, মেজর (অব:) খালেদ আখতার, ঢাকা মহানগন উত্তরের সাধারণ সম্পাদক এস এম ফয়সাল চিশতী, ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয় পার্টি আহবায়ক এ্যাডভোকেট জিয়াউল হক মৃধা ও জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা এ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূইয়া প্রমুখ।

জনসভায় ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনে জাতীয় পার্টি থেকে উপজেলা জাতীয় পার্টির আহবায়ক কাজী মামুনুর রশিদকে প্রার্থী হিসেবে ঘোষণা করে তার জন্য লাঙ্গল মার্কায় ভোট চেয়েছেন পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এরশাদ

১০ অক্টোবর, ২০১৯
৩১ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ