Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুমিল্লা ভিক্টোরিয়ানসে আফ্রিদি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০১৮, ৩:২২ পিএম

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের প্লেয়ার্স ড্রাফট চলছে। রোববার রাজধানীর পাঁচতারকা হোটেল র‌্যাডিসন ব্লুতে বেলা ১২টায় শুরু হয় এ নিলাম। তাতে দল পেয়েছেন বিশ্বব্যাপী তুমুল জনপ্রিয় ক্রিকেটার শহীদ আফ্রিদি। তাকে কিনেছে কুমিল্লা ভিক্টোরিয়ানস। এ দলের আইকন ক্রিকেটার তামিম ইকবাল।

বিপিএলের গেল আসরগুলোতে ঢাকার হয়ে মাঠ মাতান আফ্রিদি। খেলেন ঢাকা গ্ল্যাডিয়েটর্স ও ঢাকা ডায়নামাইটসের জার্সি গায়ে। এবার তাকে ছেড়ে দিয়েছে ফ্র্যাঞ্চাইজিটি। ফলে নতুন ঠিকানায় আসন গাড়ার সুযোগ পেলেন পাকিস্তানের এ ক্রিকেটার।

বিদেশি ক্রিকেটারদের মধ্যে ‘এ প্লাস’ ক্যাটাগরিতে ছিলেন আফ্রিদি। তার ভিত্তিমূল্য ছিল ২ লাখ ডলার (প্রায় ১ কোটি ৬০ লাখ টাকা)। সমমূল্যেই বুমবুমখ্যাত ক্রিকেটারকে কিনে নিয়েছে কুমিল্লা।

গেল বছর আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানান আফ্রিদি। তবে পাকিস্তানের ঘরোয়া ক্রিকেটসহ বিশ্বের ফ্র্যাঞ্চাইজি লিগে খেলে যাচ্ছেন তিনি। পিএসএল, পিসিএল, এপিএল, সিপিএল, বিগ ব্যাশ, বিপিএল মাতিয়ে যাচ্ছেন ৩৮ বছর বয়সী ক্রিকেটার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিপিএল

২৭ জানুয়ারি, ২০২৩
২৩ ফেব্রুয়ারি, ২০২২
২০ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ