Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

চন্দনায় সেতু নির্মাণ কাজের উদ্বোধন

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

রাজবাড়ীর কালুখালী কলেজ সংলগ্ন সোনাপুর মোড় রাস্তায় চন্দনা নদীর উপর ৪০ মিটার দৈর্ঘ্যরে সেতু নির্মাণ কাজ উদ্বোধন করা হয়েছে। গতকাল বিকালে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম নির্মাণ কাজের উদ্বোধন করেন। উপজেলা ও ইউনিয়ন সড়কে দীর্ঘ সেতু নির্মাণ (এলবিসি) প্রকল্পের আওতায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে কালুখালী কলেজ সংলগ্ন চন্দনা নদীর উপরে ৭.১৯ কোটি টাকা ব্যয়ে ৪০ মিটার দৈর্ঘ্যরে এআরসিএইচ সেতুটি নির্মিত হতে যাচ্ছে।

উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে এলজিইডির ফরিদপুর অঞ্চলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. আব্দুস ছালাম মন্ডল, কালুখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) সাদিয়া ইসলাম লুনা, কালুখালী থানার ওসি এস.এম আবু ফরহাদ, উপজেলা প্রকৌশলী তৌহিদুল হক জোয়ার্দার, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক সামছুল আলম, ঠিকাদারী প্রতিষ্ঠান রাফিয়া-কামারজানির (জেভি) প্রতিনিধি ইমতিয়াজ হাসান রুবেল ও সঞ্জীব সাহা উপস্থিত ছিলেন। ঠিকাদারী প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, আগামী বছরের জুন মাস নাগাদ নির্মাণকাজ শেষ হওয়ার পর সেতুটি যানবাহন চলাচলের জন্য উন্মুক্ত করে দেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সেতু

১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ