Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সরিষাবাড়ীতে মানববন্ধন

সরিষাবাড়ী (জামালপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

বাংলাদেশ ছাত্রলীগ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক সভাপতি বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সিনিয়র সহ-সভাপতি ও ঢাকাস্থ তেজগাঁ বিশ্ববিদ্যালয় কলেজের উপাধ্যক্ষ আব্দুল হান্নানকে জীবিত উদ্ধার ও অপহরণকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবিতে গতকাল রোববার সকালে সরিষাবাড়ীতে মানববন্ধন করে হান্নানের পরিবার ও সর্বস্তরের জনগণ।

সরিষাবাড়ী উপজেলা যুবলীগের সভাপতি আশরাফুল ইসলামের উপস্থাপনায় শিমলা বাসষ্ট্রান্ডের ওই মানববন্ধনে বক্তব্য রাখেন নিখোঁজ হান্নানের মা আছমা বেগম, তার ছোটভাই অধ্যাপক শহিদুর রহমান, ঐতিহ্যবাহী মহাদান ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও মহাদান ইউনিয়ন আ.লীগের সভাপতি আজমত আলী মাস্টার, মহাদান ইউনিয়ন আ.লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, সরিষাবাড়ি উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কেএম সোহেল রানা, আওনা ইউনিয়ন আ.লীগ নেতা আব্দুল হক গুদু প্রমুখ। বক্তারা উপাধ্যক্ষ হান্নানকে ফিরিয়ে দিতে প্রশাসেনের হস্থক্ষেপ কামনা করেন। উল্লেখ্য, অধ্যাপক হান্নান ২০১৫ সালের ৭ ডিসেম্বর সকাল আনুমানিক সাড়ে সাতটায় ইন্ধিরা রোডের কলেজ হোস্টেল থেকে কলেজের উদ্দেশ্যে বের হলে তিনি আর ফিরে আসেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ