Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাপ্তাইয়ে নিরাপদ সড়ক দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

কাপ্তাই (রাঙামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

কাপ্তাই উপজেলা প্রশাসন ও বাংলাদেশ স্কাউটসের আয়োজনে নিরাপদ সড়ক চাই উপলক্ষে গতকাল উপজেলার সকল শিক্ষাপ্রতিষ্ঠান কাপ্তাই-চট্টগ্রাম প্রধান সড়কে শিক্ষার্থীরা মানববন্ধন করে। এ সময় শিক্ষার্থীরা বিভিন্ন প্লেকার্ড, ব্যানার, ফেস্টুনে লেখা গাড়ি থেকে কফ, থুথু বা কোনো কিছু বাইরে ছুড়ে ফেলব না, চালকে মোবাইল ফোন কথা বলা বা ধূমপান থেকে বিরত রাখার চেষ্টা করা, চলন্ত গাড়িতে গেটে ঝুলে থাকব না, রাস্তা পারাপারের সময় মোবাইল বা হেডফোন ব্যবহার করব না ও ট্রাফিক আইন মেনে রাস্তা পারাপার করব ইত্যাদি বাণী লিখে শিক্ষার্থীরা সড়কে পাশে দাঁড়িয়ে মানববন্ধন করে। কাপ্তাই উচচ বিদ্যালয় প্রধান শিক্ষক মোজাম্মেল হোসেনসহ সকল শিক্ষা প্রতিষ্ঠান ও স্কাউটস শিক্ষক, শিক্ষার্থী এ মানববন্ধনে অংশগ্রহণ করে।

কাপ্তাইয়ে ওয়ারেন্টের আসামি আটক
কাপ্তাই থানা পুলিশ অভিযান চালিয়ে গত শনিবার রাতে কার্গো এলাকা হতে ওয়ারেন্ট ভুক্ত আসামি হেলাল উদ্দিন (২৭) কে থানার এস আই নজরুল ইসলাম ও ফোর্স আটক করে। এলাকার আব্দুল মান্নানের ছেলে দীর্ঘ দিন আদালতে হাজিরা না দেওয়ার ফলে তার বিরুদ্বে ওয়ারেন্ট জারি করা হয় বলে থানা সুত্রে জানা যায়। গতকাল রোববার আসামিকে রাঙ্গামাটি আদালতে চালন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ