Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাছে গিয়েও শিরোপা জেতা হলো না সিদ্দিকুরের

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

এশিয়ান ট্যুরের শিরোপা খরা দূর করার আশা জাগিয়েও শেষ পর্যন্ত শিরোপা জেতা হলো না বাংলাদেশের কৃতি গলফার সিদ্দিকুর রহমানের। ভারতের প্যানাসনিক ওপেনে শেষ হোলের লড়াইয়ে হেরে রানার্সআপ হয়েই সন্তুষ্ট থাকতে হয় তাকে।

গতকাল দিল্লি গলফ ক্লাবে চতুর্থ রাউন্ডে চারটি বার্ডি ও একটি বোগি করেন সিদ্দিকুর। চার রাউন্ড মিলিয়ে পারের চেয়ে ১৬ শট কম খেলে খেলা শেষ করেন এই গলফার। চতুর্থ রাউন্ডে ছয়টি বার্ডি ও দুটি বোগি করা খালিন জোসি সব মিলিয়ে পারের চেয়ে ১৭ শট কম খেলে চ্যাম্পিয়ন হন। শেষ হোল পর্যন্ত পারের চেয়ে ১৬ করে শট কম ছিল দু’জনের। শেষ হোলে পার স্কোর করেন সিদ্দিকুর। আর জোসি করেন বার্ডি। ফলে জিতে যান জোসি।

চার লাখ ডলার প্রাইজমানির এই টুর্নামেন্টে প্রথম রাউন্ডে পাঁচটি বার্ডি করে যৌথভাবে দ্বিতীয় স্থানে থাকা সিদ্দিকুর দ্বিতীয় রাউন্ডে আটটি বার্ডি ও দু’টি বোগি করে এককভাবে শীর্ষে উঠে আসেন। তৃতীয় রাউন্ডে চারটি বার্ডি ও দু’টি বোগি করে সব মিলিয়ে পারের চেয়ে ১৩ শট কম খেলে জোসির সঙ্গে যৌথভাবে শীর্ষে ছিলেন সিদ্দিকুর।

২০১০ সালে ব্রুনাই ওপেন জয় করা সিদ্দিকুর ২০১৩ সালে ইন্ডিয়ান ওপেনের শিরোপা জিতে নিজের দ্বিতীয় ও সর্বশেষ এশিয়ান ট্যুরে চ্যাম্পিয়ন হয়েছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিরোপা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ