Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

আইডিএসইবি’র নতুন কমিটি গঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

ইনস্টিটিউট অব ডিপ্লোমা সার্ভে ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিএসইবি) এর নতুন কমিটি হয়েছে। কেন্দ্রীয় নির্বাহী কমিটির চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মো. হুমায়ুন কবির তুষার ও মহাসচিব নির্বাচিত হয়েছেন মাঈনুল হক চৌধুরী দুলাল। গতকাল রাজধানীর একটি হোটেলে সংগঠনের কেন্দ্রীয় কমিটির কাউন্সিল শেষে নির্বাচন কমিশন গঠনতন্ত্রের ৮ এর ১ ধারায় বর্ণিত রূপরেখা অনুযায়ি ৭৭ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটির নির্বাচিতদের নাম ঘোষণা করেন। 

অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, ভাইস চেয়ারম্যান মো. মফিজুল ইসলাম-১, মোহাম্মদ মাকসুদুল আলম, মো. খলিলুর রহমান, এসএম আবুল বাশার, শহিদুল ইসলাম, সোহেল মিয়াজী, জাহাঙ্গীর আলম সরকার, কামাল হোসেন, মহসিন মিয়া, নাজমুল হাসান, মো. মাহবুবুর রহমান, যুগ্ম-মহাসচিব সরদার মো. জাহাঙ্গীর হোসেন, কবির আহমদ, নোয়াব হোসেন রাজা, কামরুল হাসান ভূইয়া, মিরাজ হোসেন, আরিফুর রহমান, ইসমাইল হোসেন, মুশফিকুর রহমান রিয়াল, অলক কুমার প্রামাণিক, মিজানুর রহমান, জাহাঙ্গীর আলম। সাংগঠনিক সম্পাদক নঈমুল ইসলাম, অর্থ সম্পাদক মাহমুদুল হাসান, দফতর সম্পাদক হামিদুল ইসলাম রিগান, ধর্ম বিষয়ক সম্পাদক সুলতান আহাম্মদ প্রমুখ।
নির্বাচন কমিশনের প্রধান ছিলেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব মো. মিজানুর রহমান, কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন ইব্রাহিম খলিল, অ্যাডভোকেট মফিজুল ইসলাম, আলতাফ হোসেন, ফকির শামসুল হক।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইডিএসইবি’র নতুন কমিটি গঠিত
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ