Inqilab Logo

ঢাকা, সোমবার ২২ জুলাই ২০১৯, ০৭ শ্রাবণ ১৪২৬, ১৮ যিলক্বদ ১৪৪০ হিজরী।
শিরোনাম

মিলাদুন্নবী (সা:) সফল করতে আনজুমান ট্রাস্টের জরুরি সভা

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

আল্ল­ামা সৈয়্যদ মুহাম্মদ তাহের শাহর বাংলাদেশ সফর এবং আসন্ন জশনে জুলুসে ঈদ-এ-মিলাদুন্নবী (সাঃ) উদযাপন উপলক্ষে আনজুমান-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের জরুরী সভা গত শনিবার আলমগীর খানকায় অনুষ্ঠিত হয়। সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ মহসিনের সভাপতিত্বে সভায় ট্রাস্টের এডিশনাল জেনারেল সেক্রেটারী ও জুলুস সাব-কমিটির আহ্বায়ক মোহাম্মদ সামশুদ্দিন জুলুস সংক্রান্ত ১৫টি কমিটির তালিকা উপস্থাপন করেন। সভায় জশনে জুলুস ও ঈদে মিলাদুন্নবী (সাঃ) যথাযথ মর্যাদায় উদযাপনের লক্ষে কমিটির সদস্যদের দায়িত্ব যথাযথভাবে পালনের আহ্বান জানানো হয়। মহানগরীসহ চট্টগ্রাম উত্তর ও দক্ষিণ জেলার গুরুত্বপূর্ণ স্থানে জুলুসের পোস্টার, ব্যানার, ফেস্টুন লাগানো, আলোকসজ্জাসহ ঘরে ঘরে কালেমা খঁচিত পতাকা উড্ডয়নের অনুরোধ জানানো হয়।

ট্রাস্টের সেক্রেটারী জেনারেল মোহাম্মদ আনোয়ার হোসেনের পরিচালনায় জরুরী সভায় জয়েন্ট জেনারেল সেক্রেটারী মোহাম্মদ সিরাজুল হক, এ্যাসিসটেন্ট জেনারেল সেক্রেটারী এসএম গিয়াস উদ্দিন শাকের, গাউসিয়া কমিটির চেয়ারম্যান পেয়ার মোহাম্মদ, ট্রাস্টের সদস্য মোহাম্মদ আনোয়ারুল হক, মুহাম্মদ সাহাজাদ ইবনে দিদার, মুহাম্মদ নূরুল আমিন, শেখ নাসির উদ্দিন আহমেদ, মুহাম্মদ আবদুস সাত্তার, নূর মোহাম্মদ, মুহাম্মদ আব্দুল হাই মাসুম, প্রফেসর মুহাম্মদ জসিম উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন