Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গলাচিপায় দুর্বৃত্তদের হামলায় আহত যুবকের মৃত্যু

গলাচিপা (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

গলাচিপায় দুর্বৃত্তদের মারধরের পর ৯ দিন মৃত্যুর সাথে লড়ে রোববার ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হাসান বাওয়ালী (২৪) নামে এক মোটর সাইকেল চালকের মৃত্যু হয়।
গত ১৯ অক্টোবর হাসান উপজেলার ডাকুয়া ইউনিয়নের পাঙ্গাসিয়া বাজার থেকে যাত্রী নিয়ে একই ইউনিয়নের ছোট চত্রা যায়। যাত্রী নামিয়ে ফেরার পথে সন্ত্রাসী আমির হোসেনের নেতৃত্বে আরও ৪ সন্ত্রাসী মোটর সাইকেলের গতিরোধ করে হাসানকে লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে মোবাইল ফোন ও নগদ ১০ হাজার টাকা ছিনিয়ে নেয়। হাসানের ডাক চিৎকার শুনে এলাকাবাসী পৌছলে সন্ত্রসীরা পালিয়ে যায়। মারাত্মক আহত হাসানকে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরন করা হয়। ঘটনার দিনই হাসানের বাবা ধলু বাওয়ালী আমির হোসেনসহ ৫ জনের নাম উল্লেখ করে গলাচিপা থানায় মামলা করেন। মামলার তদন্তকারি কর্মকর্তা এস আই ইব্রাহীম জানান, এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহনে তৎপর রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ