Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে গৃহবধূকে শ্বাসরোধে করে হত্যা, গ্রেফতার ২

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৮, ৪:১৬ পিএম

টাঙ্গাইলের বাসাইলে ঝর্ণা রাণী দাস (৪৫) নামের এক নারীকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। রোববার রাত সাড়ে ১১টার দিকে বাসাইল পৌর এলাকার রায়বাড়ির প্রতিবেশীর ঘরের মাটি খনন করে কার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত ঝর্ণা দাস একই এলাকার সুনিল দাস মতিনের স্ত্রী। এই ঘটনায় ঘরের মালিক মনোয়ারা বেগমকে (৩০) এবং তার প্রতিবেশি ভাগ্নে মজিবর বেপারীর ছেলে উজ্জলকে গ্রেফতার করেছে পুলিশ।
এ ব্যাপারে বাসাইল থানার ওসি আনিচুর রহমান বলেন বলেন, ঝর্ণা বেগম এবং মনোয়ারা বেগম এক সাথে কসমেটিক্স এর ব্যবসা নিয়ে প্রায় ৩ হাজার টাকা ধার নেয়। দীর্ঘদিন ধরে মনোয়ারা টাকাগুলো দিচ্ছিল না। পরে রোববার সকালে ঝর্ণা দাস মনোয়ারা বেগমের বাড়িতে টাকা চাইতে গেলে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। পরে তিনিসহ প্রতিবেশি ভাগ্নে উজ্জল ঝর্ণা দাসের লাশ ঘরের ভেতরের মাটিতে পুঁতে রাখেন। পরে ঝর্ণা দাসকে তার পরিবার বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও পাচ্ছিল না। এক পর্যায় মনোয়ারা বেগমের স্বামী নিজেই স্থানীয় লোকদের সঙ্গে নিয়ে রাত সাড়ে ১১টার দিকে ওই মরদেহটি উদ্ধার ও স্ত্রী মনোয়ারা বেগমকে আটক করে পুলিশে দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে এবং মনোয়ারা বেগমকে গ্রেফতার করেন। আজ সোমবার সকালে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাঙ্গাইলে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ