Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান’ থেকে বাদ পড়লেন জনি ডেপ

| প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

গত ১৫ বছর ধরে তিনি সিরিজটির সঙ্গে জড়িত আছেন। বলা যায় ‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান’ জলদস্যু ক্যাপ্টেন জ্যাক স্প্যারো আর জনি ডেপ তিনটি নামই সমার্থক, এর পরও ডিজনি স্টুডিওজ ফ্র্যাঞ্চাইজটি থেকে ডেপকে বাদ দিয়েছে।
জানা গেছে একবারে নতুন আঙ্গিকে ‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান’ শুরু হবে যাকে বলে রিবুট, আর সেজন্যই এই সিদ্ধান্ত।
মূল কাহিনীকার স্টুয়ার্ট বিটি বিষয়টি প্রকাশ করতে গিয়ে জানিয়েছেন পুরু ফ্র্যাঞ্চাইজটি ঢেলে সাজানো হবে বলে ডেপকে (৫৫) বাদ দেয়া হচ্ছে। ডেপ একান্ত জীবনে গত চারটি বছর বেশ কিছু বিপর্যয়ের মাঝে পড়েছেন আর তার অভিনয়ে সিরিজের শেষ কিস্তি ‘ডেড ম্যান টেল নো টেলস’ ছিল সিরিজের সবচেয়ে কম অর্থোপার্জনকারী চলচ্চিত্র।
একটি টিভি চ্যানেলকে বিটি জানিয়েছেন রিবুট মানেই হল স্প্যারোর ভূমিকায় ডেপ বাদ পড়ছেন।
বিটি বলেন, “ আমার মনে হয় তিনি ভাল কাজ করেছেন। নিশ্চিত করে তিনি চরিত্রটিতে তার পরিচিতি যোগ করেছেন এবং এই চরিত্রের জন্যই তিনি সবচেয়ে খ্যাত।”
“সারা দুনিয়ার শিশুরা তাকে এই চরিত্রে ভালবাসে। তার আমি মনে করি তার জন্য এটি ভাল অভিজ্ঞতা, আমাদের জন্যও তাই, তাই আমি এজন্য খুব খুব খুশি।”
বিটি জানান ডেপ ভবিষ্যতে যাই করুন না কেন ডেপের ক্যারিয়ারের পরিচিতিই হল স্প্যারো এবং এ থেকে ৪০০ কোটি ডলার আয় হয়েছে।
তিনি বলেন : “আমি মনে করি জ্যাক স্প্যারো একটি ইতিহাস। মাত্র পাঁচটি ফিল্মে তিনি এই চরিত্রে অভিনয় করেছেন। স্প্যারোর পোশাকে তিনি শিশুদের হাসপাতালে গিয়েছেন। এজন্যই সবাই তাকে মনে রাখবে।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান
আরও পড়ুন