Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ৬ বৈশাখ ১৪২৬, ১২ শাবান ১৪৪০ হিজরী।

আন্তর্জাতিক লেনদেনে মাস্টারকার্ডের নতুন ক্যাম্পেইন

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

আসন্ন শীত মৌসুমে মাস্টারকার্ড আজ ‘এক্সপ্লোর অ্যারাবিয়ান নাইটস ইন দুবাই উইথ মাস্টারকার্ড’ ক্যাম্পেইনের আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছে। এই ক্যাম্পেইনের বিদেশী রিটেইল লেনদেনসমুহ জোরদার করার লক্ষ্যে কার্ডহোল্ডাররা তাদের মাস্টারকার্ড ব্র্যান্ডেড ডেবিট, ক্রেডিট এবং প্রিপেইড কার্ড দিয়ে কেনাকাটা করে আকর্ষণীয় পুরস্কার জিতে নেওয়ার সুযোগ পাচ্ছেন। ক্যাম্পেইনটির গ্র্যান্ড পুরস্কার হল ৩-রাত্রি এবং ৪ দিনের জন্য সঙ্গী সহ দুবাইয়ের একটি রোমাঞ্চকর ট্রিপ যার সমস্ত খরচ বহন করবে মাষ্টারকার্ড। এই ক্যাম্পেইনে অংশগ্রহণকারীরা তাদের মাস্টারকার্ড ব্র্যান্ডেড ডেবিট, ক্রেডিট বা প্রিপেইড কার্ড ব্যবহার করে ন্যূনতম ২৫ মার্কিন ডলার বা এর চেয়ে বেশি মূল্যমানের যে কোনো কেনাকাটার জন্য ৩ পয়েন্ট পাবেন এবং দেশের অভ্যন্তরে ন্যূনতম ১ হাজার টাকা বা এর চেয়ে বেশি টাকার কেনাকাটা করলে ২ পয়েন্ট পাবেন। বিজয়ীরা তাদের মাস্টারকার্ড ব্যবহার করে অর্জিত সর্বোচ্চ পয়েন্টের ভিত্তিতে নির্বাচিত হবে। ক্যাম্পেইনের সময়কাল হচ্ছে- ১ নভেম্বর ২০১৮ থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত।

মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেছেন, ‘বাংলাদেশে স্থানীয় ডিজিটাল লেনদেন উল্লেখযোগ্যভাবে বাড়ছে। পরবর্তী ধাপ হচ্ছে, মাস্টারকার্ড কার্ডহোল্ডারদের নিরাপদ এবং সুরক্ষিতভাবে আন্তর্জাতিক ডিজিটাল লেনদেনে পারদর্শী করে তোলা।’ এই ক্যাম্পেইনের মাধ্যমে, মাস্টারকার্ড দেশের বাইরে লেনদেন বৃদ্ধির জন্য মাস্টারকার্ড ব্যবহারকারীদের ডিজিটাল পেমেন্টে আগ্রহী করে তোলার জন্য বিভিন্ন উৎসাহব্যঞ্জক কার্যক্রম হাতে নিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাস্টারকার্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ