Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ০৪ ফাল্গুন ১৪২৫, ১০ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

হোটেল, এয়ারটিকিট বিকাশ পেমেন্টে ৫০% ছাড়

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

হোটেল ভাড়া, বিমান টিকেট এবং ট্যুর প্যাকেজের খরচ বিকাশে পরিশোধ করলেই মিলছে ৫০শতাংশ পর্যন্ত ছাড়। দেশের শীর্ষস্থানীয় কিছু হোটেল, এয়ারলাইন এবং ট্যুর অপারেটরদের সাথে অংশীদারিত্বের ভিত্তিতে এই ছাড় দিচ্ছে দেশের সবচেয়ে বড় মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী বিকাশ।
অক্টোবর-ডিসেম্বরের পর্যটন মৌসুমে গ্রাহকদের ভ্রমন আরো সাশ্রয়ী, আনন্দময় ও উৎসাহব্যাঞ্জক করতে বিকাশ দিয়েছে। অক্টোবরের মাঝামাঝি সময়ে শুরু হওয়া এই অফার চলবে ৩১ ডিসেম্বর পর্যন্ত।
বিকাশের এই অফারের সাথে যুক্ত রয়েছে দেশের বিখ্যাত হোটেল, রিসোর্ট, ট্যুর অপারেটর এবং বিমান সংস্থা। অফারটি সম্পর্কে বিস্তারিত জানা যাবে বিকাশের ওয়েবসাইট https://www.bkash.com/bn/travel_discount এবং ফেসবুক পেইজ https://www.facebook.com/bkashlimited/বিকাশ অ্যাপ অথবা ইউএসএসডি চ্যানেলের মাধ্যমে পেমেন্ট করে গ্রাহকরা এই অফার উপভোগ করতে পারবে। ভিন্ন ভিন্ন হোটেল ও রিসোর্টের জন্য ভিন্ন ভিন্ন শর্ত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিকাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ