Inqilab Logo

ঢাকা, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

দেশবাসী সকল দলের অংশগ্রহণে নির্বাচন চায়

-মহাসচিব ইসলামী আন্দোলন

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, নির্বাচনে সকল দলকে অংশগ্রহণ করানোর দায়িত্ব সরকারের। এজন্য নির্বাচনের পরিবেশ তৈরি করে একাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে বিরোধী দলগুলোর দাবি মেনে নেয়া উচিত। গত ৫ জানুয়ারীর মত নির্বাচন করার সুযোগ দেশবাসি মেনে নেবে না। যেনতেন নির্বাচনের কথা বাদ দিয়ে অংশগ্রহণমূল নির্বাচনের চিন্তা করাই সরকারের জন্য শ্রেয়। তিনি বলেন, তফসিল ঘোষণার আগেই চলমান সংসদ ভেঙ্গে দেয়াসহ নির্বাচন কমিশনকে ঢেলে সাজাতে হবে।
গতকাল বিকেলে পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশের মজলিসে আমেলার এক সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহকারি মহাসচিব মাওলানা আব্দুল কাদের ও মুহা. আমিনুল ইসলাম, দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, সাংগঠনিক সম্পাদক প্রকৌশলি আশরাফুল আলম, প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, সহ-সাংগঠনিক সম্পাদক কেএম আতিকুর রহমান, মাওলানা লোকমান হোসাইন জাফরি, আলহাজ হারুন অর রশিদ, ইঞ্জিনিয়ার শরিফুল ইসলাম, শায়খুল হাদীস মকবুল হোসাইন, মুফতি হেমায়েতুল্লাহ, মুফতি কেফায়েতুল্লাহ কাশফি, আলহাজ্ব আবদুর রহমান, মুক্তিযোদ্ধা আবুল কাশেম প্রমুখ।
আমেলার সভায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় প্রত্যেক প্রার্থীকে ব্যাপক কার্যক্রম পরিচালনার তাগিদ প্রদান করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী আন্দোলন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ