Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০১৯, ১২ বৈশাখ ১৪২৬, ১৮ শাবান ১৪৪০ হিজরী।

টেকনাফে ৯০ লাখ টাকার ইয়াবা উদ্ধার

টেকনাফ (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৮, ১২:০৭ পিএম

কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে প্রায় ৯০ লাখ টাকা মূল্যের একটি ইয়াবার চালান (৩০ হাজার পিস) উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। এ সময় কাউকে আটক করা সম্ভব হয়নি।
গতকাল সোমবার দিনগত রাতে টেকনাফের সাবরাংয়ের নাজির পাড়া এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাগুলো উদ্ধার করা হয়।
টেকনাফ-২ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. আছাদুদ জামান চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সন্ধ্যার পর নাজিরপাড়া বিওপিতে কর্মরত হাবিলদার মো.আশরাফুল আলমের নেতৃত্বে অভিযানে নামে বিজিবির একটি টহলদল। এসময় তারা সাবরাং ইউনিয়নের মগপাড়া প্রজেক্ট এলাকায় নিয়মিত টহল দিচ্ছিলেন।
টহলের একপর্যায়ে রাত ১২ টার দিকে গোপন সূত্রে জানা যায় মগপাড়া এলাকার একটি সুপারি বাগানে পাচারের উদ্দেশে কিছু ইয়াবা লুকিয়ে রেখেছে পাচারকারীরা। পরে সেখানে অভিযান চালিয়ে একটি পলিথিনের ব্যাগে ইয়াবাগুলো পাওয়া যায়। যার বাজার মূল্য প্রায় ৯০ লাখ টাকা।
জব্দ করা ইয়াবাগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে। যা পরবর্তীতে ঊর্ধ্বতন কর্মকর্তা, বেসামরিক প্রশাসন, মাদকদ্রব্য অধিদফতরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে বলেও জানান বিজিবির ওই কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ