Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

মির্জাপুরে ইউপি সদস্য ও বিএনপি নেতাসহ ৮ জুয়ারি গ্রেপ্তার

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৮, ১২:৩৪ পিএম

টাঙ্গাইলের মির্জাপুর থানা পুলিশ জুয়ার আসরে অভিযান চালিয়ে এক ইউপি সদস্য ও বিএনপি নেতাসহ ৮ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে। পুলিশ সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার তরফপুর ইউনিয়নের পাথরঘাটা বাজারের বংশাই ক্লাবে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করেন।গ্রেপ্তারকৃতরা হলো তরফপুর ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ড মেম্বার ডৌহাতলী গ্রামের জলিল মিয়ার ছেলে তোফাজ্জল মিয়া (৪৫), ৪ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক দরানীপাড়া গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে শাজাহান মিয়া (৫০), ডৌহাতলী গ্রামের আবুল হোসেনের ছেলে নুরুল ইসলাম (৩৬), আফাজ মাতাব্বরের ছেলে ছোরহাব মিয়া (৪৫), মাইন উদ্দিনের ছেলে মিজানুর রহমান (৪৮), পচুর উদ্দিনের ছেলে কামাল উদ্দিন (৫৫), পাথরঘাটা গ্রামের রাইজ উদ্দিনের ছেলে জলিল মিয়া (৩৫) ও পার্শ্ববর্তী বাসাইল উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড মেম্বার ভীম চন্দ্র সরকারের ছেলে বল্লব সরকার (৩৫)।
এ সময় পুলিশ জুয়ার আসর থেকে নগদ টাকা, তাস, মোবাইল ফোন উদ্ধার করে।

এলাকাবাসী জানান, কয়েকদিন ধরে পাথরঘাটা বাজারের বংশাই ক্লাবের সভাপতি ও সম্পাদকের মদদে ক্লাব ঘরটিতে জুয়ার আসর বসানো হয়।

বংশাই ক্লাবের সভাপতি মো. ইব্রাহীম খানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ব্যবসার কারণে কয়েকদিন ধরে এলাকায় বাইরে থাকেন। ক্লাব ঘরের ভেতর জুয়ার আসরের খবর শুনে মঙ্গলবার সকালে এলাকায় এসেছেন বলে উল্লেখ করেন।

মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ নাছিম জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত ৯টার দিকে একদল পুলিশ পাথরঘাটা বাজারের বংশাই ক্লাবে অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে তাদের গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে বলে তিনি উল্লেখ করেন।

 



 

Show all comments
  • সোহেল ৩০ অক্টোবর, ২০১৮, ৬:৪৯ পিএম says : 0
    কতো বাবা খোর আছে বাবা কিনা বেচা করে সেগুলা ধরার খবর নাই,কথায় আছে না,আসলের খবর নাই নকল নিয়া টানা টানি,আজকে আমাদের যুব সমাজ ধংসের মুখে চলে গেছে সে গুলা থামান আগে,
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ