Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফুলপুরে দুই মাদক ব্যবসায়ীসহ আটক ৬

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৮, ৫:৫১ পিএম

ময়মনসিংহের ফুলপুরে দুই মাদক ব্যবসায়ী ও বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত ৪ আসামিসহ মোট ৬ জনকে আটক করেছে পুলিশ।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ফুলপুর থানার চৌকস অফিসার ইনচার্জ মুহাম্মদ বদরুল আলম খানের নেতৃত্বে সোমবার রাতে সাঁড়াশি অভিযান চালিয়ে পুলিশ পৌরসভার চরকাজিয়াকান্দা গ্রাম থেকে ১ গ্রাম হিরোইনসহ সাইদুল ড্রাইভারের স্ত্রী জেসমিন আক্তার (২৮) ও গ্রীণ রোড থেকে ২.৪ গ্রাম হিরোইনসহ শামীম মিয়া (৩০) কে আটক করে। শামীম সীমান্তবর্তী হালুয়াঘাট উপজেলার ধোপাগুছিনা গ্রামের মৃত মুসলিম উদ্দিনের ছেলে।
এছাড়া ওই রাতেই আরেক অভিযানে ওয়ারেন্টভুক্ত ৪ আসামিকে গ্রেফতার করা হয়েছে। তারা হলো, উপজেলার ছনধরা ইউনিয়নের কাশিপুর গ্রামের মৃত আক্তার আলীর ছেলে সাইফুল ইসলাম (৩২), একই এলাকার এন্তাজ আলীর ছেলে জাফর আলী (২৫) ও নাসির উদ্দিন (২০) এবং রহিমগঞ্জ ইউনিয়নের কালসাইদকোণা গ্রামের ইদ্রিস আলীর ছেলে আল মামুন (২২)।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ বদরুল আলম খান জানান, মাদক তো জাতি বিধ্বংসী অপরাধ। এর কোন ছাড় নাই। আসামিদের সকালে ময়মনসিংহ আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক ব্যবসায়ী আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ