Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ০৮ মাঘ ১৪২৭, ০৮ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

মির্জাপুরে বিএনপির শতাধিক নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৮, ৮:৫৪ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে বিএনপি ও অঙ্গ সংগঠনের শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগের যোগদান করেছেন।মঙ্গলবার বিকেলে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাব্বর হোসেন এমপির হাতে ফুলের নৌকা তৈরি নৌকা তুলে দিয়ে তারা আওয়ামী লীগের যোগদান করেন। এ সময় তারা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বের প্রশংসা করেন।
এ উপলক্ষে উপজেলার জামুর্কী ইউনিয়নের চরপাকুল্যা গ্রামে সভার আয়োজন করা হয়। আওয়ামীলীগ নেতা মো. আবু বকর মিয়ার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাব্বর হোসেন এমপি।
সভায় অ্ন্যদের মধ্যে বক্তৃতা করেন মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, আওয়ামীলীগ নেতা মেজর (অব:) আব্দুল হাফিজ, মির্জাপুর পৌরসভার উপজেলা আওয়ামী লীগ নেতা আব্দুল্লাহেল শাফি, জামুর্কি ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক এ্যাডভোকেট ইলিয়াজ আহমেদ, উপজেলা যুবলীগের আহবায়ক শামীম আল মামুন, রেমন চৌধুরীর প্রমুখ।
জামুর্কী ইউনিয়নের ২ ও ৩ নং ওয়ার্ড চরপাকুল্যা গ্রামের আবু বকর মিয়া, আজমত আলী, ডিএম বাবলু, আলমগীর, মোক্তার খান, ফয়সাল, রেজাউল, সাকিব, ও মিল্টনসহ শতাধিক বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আওয়ামীলীগে যোগদান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ