Inqilab Logo

ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭, ১০ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

মুসলিম লীগের ১০১ সদস্যের কেন্দ্রীয় কমিটি

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০১৮, ১২:০৪ এএম

বাংলাদেশ মুসলিম লীগের ১০১ সদস্যের পূর্নাঙ্গ ওয়ার্কিং কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির সদস্যবৃন্দ হচ্ছেন, সভাপতি- অ্যাড. বদরুদ্দোজা সুজা, নির্বাহী সভাপতি আব্দুল আজিজ হাওলাদার, মহাসচিব কাজী আবুল খায়ের, স্থায়ী কমিটির সদস্য আতিকুল ইসলাম, অধ্যাপক আবদুল মোতালেব আখন্দ, আবদুর রশিদ খান চৌধুরী, আনোয়ার হোসেন আবুড়ী, ওয়াজের আলী মোড়ল ও মুরতুজা আলী চৌধুরী। এগার সদস্যের স্থায়ী কমিটির অবশিষ্ট দুই জন সদস্যের নাম পরে ঘোষণা করা হবে।
কমিটির অন্যান্য সদস্যগণ হলেন সহ-সভাপতি অধ্যাপক খলিলুর রহমান (সাবেক এমপি), অ্যাড. আবু আলী চৌধুরী, কাজী আশফাক, আলহাজ এম. এ মহিত, অ্যাড. ফকির জসিম উদ্দিন, মোঃ কুদরতউল্ল্যাহ, শেখ আবদুল কাইয়‚ম, ডাঃ কামরুল ইসলাম, আফতাব হোসেন স্বপন, অ্যাড. জসীমউদ্দিন ও এম.এম ইসলাম। অতিরিক্ত মহাসচিব হাসান সালাম সেলিম, আকবর হোসেন পাঠান ও কাজী এ. এ কাফী। সাংগঠনিক সম্পাদক (ঢাকা) এস.এইচ খান আসাদ, (চট্টগ্রাম) কাজী নাজমুল হাসান সেলিম, (খুলনা) অধ্যাপক জাকির হোসেন, (রাজশাহী)-আমির হোসেন সরকার তোতা মাস্টার, (সিলেট) আনোয়ার উদ্দিন বোরহানাবাদী, (রংপুর)-মাসউদুর রহমান দুলু, (ময়মনসিংহ)- মোঃ হাসমত উল্ল্যাহ ও (বরিশাল) অ্যাড. আবু সাঈদ মোল্লা। কোষাধ্যক্ষ- শহুদুল হক ভূইয়া, প্রচার সম্পাদক- শেখ এ সবুর, দপ্তর সম্পাদক- খোন্দকার জিল্লুর রহমান, মহিলা সম্পাদিকা-ডাঃ হাজেরা বেগম, আইন ও সংসদ অ্যাড. এ.টি.এম আশরাফুল আলম, আন্তর্জাতিক -তারেক জমির সজিব, সাহিত্য ও সংস্কৃতি -মামুনুর রশীদ, শ্রম -প্রকৌশলী ওসমান গনী, তথ্য ও প্রযুক্তি আব্দুর রহমান, প্রকাশনা- মো. আবদুল আলিম, সমাজকল্যাণ -অ্যাড. হাবিবুর রহমান, শিল্প ও বাণিজ্য- ফারুক আহমেদ, যুব ও ক্রীড়া মোঃ ওয়াহিদুজ্জামান, স্বাস্থ্য ও জনসংখ্যা -ডাঃ সৈয়দ ইকবাল ওসমানী, ধর্ম -মাওলানা জহুরুল আনোয়ার, কৃষি-আবদুল খালেক, শিক্ষা -আনিসুজ্জামান সিদ্দীকি মানিক, ত্রাণ ও পুনর্বাসন দস্তগীর আলম নসু, নির্বাহী সদস্য আখলাক আহমেদ চৌধুরী, মাকসুদুর রহমান চৌধুরী, অ্যাড. বদরুদ্দোজা ডালিম, অধ্যাপক শাহজাহান, নুরুল হক, অধ্যাপক আবদুল হালিম, অ্যাড. কানাইলাল দাস, ফকির মাহমুদ, শেখ নিজামউদ্দীন, অ্যাড. রফিকুল ইসলাম সেলিম, রুস্তম আলী, খন্দকার জিয়াউদ্দিন, শফিকুল ইসলাম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কমিটি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ