Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় দুই পক্ষের ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০১৮, ১০:৫২ এএম

কুষ্টিয়ায় পৃথক ‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত হয়েছেন।
পুলিশের দাবি, নিহতরা মাদক ব্যবসায়ী। তাদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন- মদন (৪৫)। তিনি সীমান্তসংলগ্ন জামালপুর গ্রামের রিফাজ উদ্দিনে ছেলে। তার বিরুদ্ধে ১৫টিরও বেশি মামলা রয়েছে।

মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে সদর উপজেলার কবুরহাট ও দৌলতপুর উপজেলার মুসলিমনগর মাঠে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

কুষ্টিয়া মডেল থানার (ওসি) নাছির উদ্দিন জানান, রাত ২টার দিকে সদর উপজেলার কবুরহাট মাদ্রাসাপাড়া জিকে ক্যানেলের পাশে দুদল মাদক ব্যবসায়ী গোলাগুলি করছে এমন গোপন খবর আসে।

এর ভিত্তিতে পুলিশের একটি টহল দল ঘটনাস্থলে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালালে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যান।

পরে ঘটনাস্থল তল্লাশি চালিয়ে অজ্ঞাত পরিচয়ে এক ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

নিহতের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে নিশ্চিত করতে পারেনি পুলিশ।

এ ঘটনায় কুষ্টিয়া মডেল থানার এসআই মোস্তাফিজসহ চার পুলিশ আহত হন।

ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ৩ রাউন্ড গুলি ও ৮০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

এদিকে দৌলপুর থানার ওসি শাহ দারা খান জানান, রাত ৩টার দিকে দৌলতপুর উপজেলার মুসলিমনগর মাঠে দুদল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে অভিযান চালায়। এ সময় ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার দৌলতপুর হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ওই যুবককে মৃত বলে ঘোষণা করেন।

নিহতের নাম মদন (৪৫)। তার বিরুদ্ধে ১৫টিরও বেশি মামলা রয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল তিন রাউন্ড গুলি, ৯০০ পিস ইয়াবা ও ৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে।



 

Show all comments
  • তাঞ্জিল ৩১ অক্টোবর, ২০১৮, ১১:১৪ এএম says : 0
    দেশ থেকে এগুলা কবে যাবে আল্লাহ ভালো জানেন!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ