Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

কুয়েটের ১ম বর্ষের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০১৮, ৫:৫০ পিএম

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) এর ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ১ম বর্ষ ব্যাচেলর অব সায়েন্স (বিএসসি) ইন ইঞ্জিনিয়ারিং, ব্যাচেলর অব আরবান অ্যান্ড রিজিওনাল প্লানিং (বিইউআরপি) ও ব্যাচেলর অব আর্কিটেকচার (বিআর্ক) কোর্সের ভর্তি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে।
৫ নভেম্বর ভর্তি পরীক্ষার ফল প্রকাশের কথা থাকলেও শিক্ষার্থীদের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তির বিষয়টি বিবেচনা নিয়ে আজ বুধবার দুপুরে ফল প্রকাশিত হয়।
বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ও শিক্ষকদের নিরলস প্রচেষ্টায় নির্ধারিত সময়ের পাঁচদিন আগেই ফল প্রকাশ করা হয়েছে বলে জানান কুয়েটের পাবলিক রিলেশনস অফিসার মনোজ কুমার মজুমদার।
বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন নির্ধারিত সময়ের আগেই এ ফল প্রকাশের জন্য সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।
গত ২৭ অক্টোবর (শুক্রবার) কুয়েটে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। ২০১৮-১৯ শিক্ষাবর্ষে ৩টি অনুষদের ১৬টি বিভাগে মোট ১০৬৫ আসনের বিপরীতে মোট ১০৭৩০ জন আবেদনকারী ভর্তি পরীক্ষায় অংশ নেয়ার সুযোগ পায়। এর মধ্যে ৭২৮২ জন পরীক্ষার্থী ভর্তি পরীক্ষায় অংশ নেন।
আগামী ১০ নভেম্বর থেকে বিএসসি ইঞ্জিনিয়ারিং, বিইউআরপি ও বিআর্ক কোর্সের ভর্তি কার্যক্রম শুরু হবে। ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ১ম বর্ষের ১ম টার্মের ছাত্রদের ওরিয়েন্টেশন ও ক্লাশ শুরু হওয়ার সম্ভাব্য তারিখ যথাক্রমে আগামী ২৪ জানুয়ারি ২০১৯, বৃহস্পতিবার সকাল ১০টা এবং ২৭ জানুয়ারি ২০১৯ রোববার সকাল ৮টা।
বিশ্ববিদ্যালয়ের নোটিশ বোর্ড ও ওয়েবসাইটে (www.kuet.ac.bd) ফল ও ভর্তি সংক্রান্ত অন্যান্য তথ্য পাওয়া যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভর্তি পরীক্ষা

২৬ সেপ্টেম্বর, ২০১৯
২৬ সেপ্টেম্বর, ২০১৯
১৩ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ