Inqilab Logo

বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

মন্ত্রিপরিষদ সচিব শফিউল আলম এক বছরের চুক্তিভিত্তিক নিয়োগ পেলেন

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৮, ১২:০১ এএম

মন্ত্রীপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম এক বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ পেলেন। গতকাল বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে তার চুক্তিভিত্তিক নিয়োগ সক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এ বছরের ১৩ই ডিসেম্বর তার অবসরে যাওয়ার কথা।

তিনি ১৯৮২ সালে বাংলাদেশ সিভিল সার্ভিসে যোগদান করেন এবং ৩০ বছরের বেশি সময় ধরে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করে আসছেন। এর আগে তিনি ভুমি মন্ত্রণালয়ের সিনিয়র সচিব, ভূমি আপিল বোর্ড, জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ ও বাংলাদেশ ফরেস্ট ইন্ডাস্ট্রিজ ডেভেলপমেন্ট কর্পোরেশনের চেয়ারম্যান পদে কর্মরত ছিলেন। তিনি প্রেসিডেন্টের কার্যালয়ে সচিব পদেও দায়িত্ব পালন করেছেন।

মোহাম্মদ শফিউল আলম ১৯৫৯ সালে কক্সবাজারে জন্মগ্রহণ করেন। তিনি ১৯৭৯ সালে বিএ এবং ১৯৮০ সালে এলএলবি পাস করেন। ১৯৮১ সালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজিতে স্নাতকোত্তর পাশ করেন। এছাড়াও তিনি যুক্তরাজ্যের বার্মিংহাম বিশ্ববিদ্যালয় থেকে ডেভেলপমেন্ট অ্যাডমিনিস্ট্রেশনে এমএস ডিগ্রি অর্জন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ