Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মেট্রোর ইনিংস ব্যবধানে হার

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৮, ১২:০১ এএম

প্রথম দিনেই দ্বিতীয় সেশনে মাত্র ৫৯ রানে ইনিংস ঘোষণা করে চমক উপহার দিয়েছিল ঢাকা মেট্রো। প্রতিপক্ষ বোলারদের বোনাস পয়েন্ট থেকে বঞ্চিত করতেই এই রাস্তায় হেঁটেছিলেন মেট্রো অধিনায়ক। কিন্তু তার পরিকল্পনা কাজে লাগেনি। দ্বিতীয় ইনিংসে ১৬৬ রানে গুটিয়ে মাত্র আড়াই দিনেই তারা ঢাকা বিভাগের কাছে ম্যাচ হেরেছে ইনিংস ও ১৬১ রানে।

বগুড়ায় দুই উইকেটে ৫৯ রান নিয়ে দিন শুরু করা মেট্রো কাল শেষ আট উইকেট হারায় ৪৪ রানে। আগের দিনের অপরাজিত ব্যাটসম্যান সাদমান ইসলামের ব্যাট থেকে আসে সর্বোচ্চ ৬৬ রান। তাইবুর রহমান নেন ৩১ রানে ৪ উইকেট, ৩টি নেন মোশাররফ হোসেন। শুভাগত হোম নেন দুটি। দারুণ এক সেঞ্চুরি হাঁকানো শুভাগত হন ম্যাচ সেরা। এই জয়ে জাতীয় ক্রিকেট লিগের পঞ্চম রাউন্ড শেষে দ্বিতীয় স্তরে পয়েন্ট তালিকার শীর্ষস্থান দখল করল নাদিফ চৌধুরীর দল।

শেষ দিনে জয়-পরাজয়ের অপেক্ষা থাকবে বগুড়ায় অনুষ্ঠিত ম্যাচেও। যেখানে হাতে নয় উইকেট ও ১০৮ রানে এগিয়ে আজ দিন শুরু করবে রংপুর। গতকাল ২ উইকেটে ৬৪ রান নিয়ে দিন শুরু করা রাজশাহীর প্রথম ইনিংস শেষ হয় ২৪৮ রানে। সর্বোচ্চ ৭১ রান করেন ফরহাদ হোসেন। চারটি করে উইকেট নেন রবিউল হক ও সুবাশিস রয়। জবাবে ১ উইকেটে ২০ রান করে প্রথম ইনিংসে ৩৩৬ রান করা রংপুর।

এছাড়া বিরুপ আবহাওয়ার কারণে বরিশালে স্বাগতিকদের বিপক্ষে খুলনার ও কক্সবাজারে সিলেট-চট্টগ্রামের ম্যাচ দুটি তৃতীয় দিনেও মাঠে গড়ায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেট্রোর ইনিংস
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ