Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে ছুরিকাঘাতে ব্যবসায়ী নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৮, ১০:৪৭ এএম

রাজধানীর কাফরুলের ইব্রাহীমপুরে ছুরিকাঘাতে শাহজাহান রুবেল (৪৩) নামে এক ব্যবসায়ীকে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (৩১ অক্টোবর) রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত রুবেল লক্ষীপুরের রামগঞ্জ উপজেলার দক্ষিণ চন্ডিপুর গ্রামের মৃত মহিবুল্লাহর ছেলে। তিনি দুই সন্তান ও স্ত্রী রুবি আক্তারকে নিয়ে ইব্রাহীমপুর এলাকায় থাকতেন।

নিহতের ছোট ভাই মেহেদি হাসান জানান, তার ভাই ইব্রাহীমপুরে তামান্না কমপ্লেক্স মার্কেটের নিচে রাহি পারটেক্স নামে একটি দোকানের মালিক ছিলেন।

রাতে দোকান বন্ধ করে ইব্রাহীমপুরে অবস্থিত গেদু মোল্লা রোড এলাকায় একটি মুদি দোকান থেকে দুধ কিনে বাসায় ফিরছিলেন। পথে দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে। খবর পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হত্যার বিষয়টি কাফরুল থানায় জানানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাতে নিহত

৩ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ