Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মানহানির মামলায় ব্যারিস্টার মইনুলকে ভোলার আদালতে সশরীরে হাজিরের নির্দেশ

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৮, ৫:৩৬ পিএম

নারী সাংবাদিক মাসুদা ভাট্টিকে কটূক্তির অভিযোগে ভোলায় সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানির মামলায় আগামী ১৮ নবেম্বর স্ব শরীরে ভোলার আদালতে হাজির হওয়ার জন্য নির্দেশ দেয়া হয়েছে।
গত বুধবার ভোলার অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ ছানাউল হক এই আদেশ প্রদান করেন। মামলার বাদীর আইনজীবী এ্যাডঃ সোয়েব হোসেন মামুন মামলার বিবরণে উল্লেখ করেন গত ১৬ অক্টোবর একাত্তর টিবির নারী সাংবাদিক মাসুদা ভাট্টিকে একাত্তর টিবির জার্নালের একটি টক শোতে অবমাননা করে বক্তব্য দেন আসামী ব্যারিস্টার মইনুল হোসেন তার বক্তব্যে নারী সমাজের হেয় করা হয়েছে এবং তার বক্তব্য মানহানিকর। তাই গত ২১ অক্টোবর ভোলা যুব মহিলা লীগের আহ্বায়ক খাদিজা অাক্তার স্বপ্না বাদী হয়ে ৫০ কোটি টাকার ক্ষতিপূরণ দাবী করে মামলা দায়ের করেন।আদালতের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বিচারক মোঃ ছানাউল হক মামলাটি গ্রহণ করে ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে জুডিশিয়াল তদন্ত প্রদান করেন। ঐ তদন্ত রিপোর্ট প্রদানের পর গত বুধবার দুপুরে বিজ্ঞ বিচারক আসামী ব্যারিস্টার মইনুল হোসেনকে আগামী ১৮ নবেম্বর ভোলার আদালতে সশরীরে হাজির হওয়ার জন্য নির্দেশ প্রদান করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যারিস্টার মইনুল

৮ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ