Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় ঐক্যফ্রন্টের সংলাপ ফলপ্রসু হবে না -এরশাদ

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৮, ৬:২৯ পিএম

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ঐক্য ফ্রন্টের সাথে আওয়ামীলীগের সংলাপ ফলপ্রসু হবে না। এ নিয়ে তিনি শংকা প্রকাশ করে বলেছেন, সংবিধান মতে জাতীয় ঐক্যফ্রন্টের দাবিগুলো মানা সম্ভব নয়। এতগুলো লোক নিয়ে কখনোই সংলাপ সফল হয়না। এই সংলাপ ফলপ্রসু হবে না।
তিনি আজ বৃহস্পতিবার বেলা ১১ টায় রংপুর পর্যটন মোটেলে সাংবাদিকদের সাথে আলাপ কালে একথা বলেন।
এর আগে তিনি সকাল সাড়ে ১০টায় বিমানযোগে সৈয়দপুর বিমানবন্দর পৌঁছেন এবং সেখান থেকে সড়ক পথে রংপুর পর্যটন মোটেল আসেন। সেখানে অপেক্ষমাণ সাংবাদিকদের সাথে আলাপ করেন এরশাদ।
নির্বাচনে বিএনপির অংশগ্রহণ প্রসঙ্গে সাবেক এরশাদ রাষ্ট্রপতি বলেন, বিএনপির অবস্থা এখন খুবই খারাপ। সাত দফা আদায় না হলে শেষ পর্যন্ত বিএনপির নির্বাচনে অংশ না নেয়ার সম্ভাবনাই বেশি।
তিনি বলেন, জাতীয় পার্টি নির্বাচনের জন্য পুরোপুরি প্রস্তুত। আমরা নির্বাচন করব। প্রার্থীও চূড়ান্ত হয়েছে। প্রস্তুুতিও আছে। তিনি জাতীয় নির্বাচনে ইভিএম ব্যবহারের বিরোধিতা করে বলেন, আমরা শুরু থেকে ইভিএম ব্যবহারের পক্ষে ছিলাম না। এটার ব্যবহার সম্পর্কে সাধারণ মানুষ এখনো তেমনভাবে কিছুই জানে না।
এসময় এরশাদের সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর (অবঃ) খালেদ আখতার, রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, পার্টির ভাইস চেয়ারম্যান ফখরুজ্জামান জাহাঙ্গীর, রংপুর জেলা জাপার যুগ্ম সসম্পাদক হ্জাী আব্দুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক মুন্সি আব্দুল বারী, মহানগর জাপার সাধারণ সম্পাদক এসএম ইয়াসির।



 

Show all comments
  • Muhon ১১ নভেম্বর, ২০১৮, ২:৩৭ পিএম says : 0
    Sokuner duae goru morbena.এখানে আপনি আপনার মন্তব্য করতে পারেন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এরশাদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ