Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘বর্তমান সরকারের গতিশীল নেতৃত্বে দেশ খাদ্যে উদ্বৃত্ত’

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৮, ১২:০৮ এএম

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো.একাব্বর হোসেন এমপি বলেছেন, জননেত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে গত দশ বছরে দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ন নয় খাদ্যে উদ্বৃত্ত দেশের তালিকায় নাম লেখিয়েছে। উন্নয়নের এ ধারা অব্যহত রাখাতে তিনি নৌকায় মার্কায় ভোট দেয়ার আহবান জানান। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলা কৃষি অধিদপ্তরের উদ্যোগে ২৫০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে সরিষা, ভুট্টা, বোরো ধান এবং তিল বীজ বিতরণকালে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

মির্জাপুর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল মালেকের সভাপতিত্বে এ উপলক্ষে আয়োজিত সভায় অন্যদের মধ্যে বক্তৃতা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু, উপজেলা যুবউন্নয়ন অফিসার মো. সাইফুল ইসলাম, কৃষি অফিসার মো. মশিউর রহমান প্রমুখ।

এ আগে একই মঞ্চে জাতীয় যুব দিবস উপলক্ষে একাব্বর হোসেন এমপি বিভিন্ন ইউনিয়নের ৮জন বেকার যুবক-যুবতির প্রত্যেকের হাতে ৪০ হাজার টাকা করে যুব ঋণের চেক তুলে দেন। এ সময় উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাদ্য


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ