Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

নিকলীতে সৎভাইকে মারতে গিয়ে নিজেই খুন!

নিকলী (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৮, ১২:০৭ এএম

কিশোরগঞ্জের নিকলীতে সৎ ভাইকে মারতে গিয়ে ভাতিজার শাবলের আঘাতে মো. শহীদুল্লাহ (৪৫) নামের অবসরপ্রাপ্ত এক সেনা সার্জেন্ট নিহত হয়েছেন। নিহত শহীদুল্লাহ উপজেলার জারইতলা ইউনিয়নের দক্ষিণ ধারীশ্বর গ্রামের মৃত আব্দুল রশিদের ছেলে বলে জানা গেছে। গত মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভাতিজা জিয়াউল হক (২৭) গা ঢাকা দিয়েছে।

নিহতের পারিবারিক সূত্র ও প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, নিহতের দুই সৎভাই আউশ আলী ও শহর আলীর মধ্যে পারিবারিক কলহ চলছিল। এর জেরে দীর্ঘ দিন ধরে আউশ আলী পার্শ্ববর্তী গ্রাম উত্তর ধারীশ্বরে বসবাস করে আসছেন। অপর সৎভাই শহর আলী শহীদুল্লাহর সাথে তাদের দক্ষিণ ধারিশ্বরের পৈতৃক ভিটায় বসবাস করছিল। ঘটনার আগের দিন সোমবার ২৯ অক্টোবর সন্ধ্যায় তাদের পূর্ব কলহ নিয়ে নিহতের চাচাত ভাই ওয়াহেদ আলীর সাথে কথা কাটাকাটি হয় আউশ আলীর পরিবারের লোকজনের।

গতকাল সকালে ওয়াহেদ আলীর স্ত্রী নিয়াশা বেগম তার মাদরাসাপড়–য়া মেয়ের জন্য উত্তর ধারীশ্বরে খাবার নিয়ে যায়, এ সময় নিয়াশাকে গালাগাল করে আউশ আলীর পরিবারের লোকজন। নিয়াশা বিষয়টি তার বাড়িতে এসে নালিশ করলে নিহত সেনা সদস্য শহীদুল্লাহ চাচাত ভাইয়ের পক্ষ হয়ে হকি স্টিক নিয়ে সৎ ভাই আউশ আলীকে তার বাড়ির সামনে পাওয়া মাত্রই মাথায় আঘাত করে। বাবার রক্তাক্ত দেহ দেখে ছেলে জিয়াউল হক চাচা শহীদুল্লাহকে পেছন থেকে মাথায় শাবল দিয়ে আঘাত করে। প্রতিবেশীরা দৌড়ে শহীদুল্লাহকে উদ্ধার করতে আসেন। এ সময় জিয়ার আঘাতে একই গ্রামের মইনুদ্দিনের ছেলে আ. ছামাদ (৪৫) আহত হয়। আহতদের নিকলী হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক শহীদুল্লাহকে মৃত ঘোষণা করেন।

নিকলীর থানার ওসি নাসির উদ্দিন ভূঁইয়া ঘটনার সত্যতা স্বীকার করে এ প্রতিনিধিকে জানান, নিকলী থানা পুলিশ শহীদুল্লাহর লাশ উদ্ধার করে কিশোরগঞ্জ মর্গে পাঠিয়েছে। গতকাল বিকেলে এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

২৯ নভেম্বর, ২০২০
২৯ নভেম্বর, ২০২০
২৮ নভেম্বর, ২০২০
২৭ নভেম্বর, ২০২০
২৬ নভেম্বর, ২০২০
২৫ নভেম্বর, ২০২০
২৪ নভেম্বর, ২০২০
২৩ নভেম্বর, ২০২০
২২ নভেম্বর, ২০২০
২২ নভেম্বর, ২০২০
২১ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন