Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

পীরগঞ্জে ২ শিক্ষক বহিষ্কার

পীরগঞ্জ (রংপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৮, ১২:০৭ এএম

রংপুরের পীরগঞ্জ উপজেলায় জেএসসি/জেডিসি পরীক্ষার প্রথম দিনে গতকাল বৃহস্পতিবার ভেন্ডাবাড়ি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে দায়িত্বে অবহেলার অভিযোগে দুই শিক্ষক ও পীরগঞ্জ ফাজিল মাদরাসা কেন্দ্রে অসদুপায় অবলম্বনের অভিযোগে দুই পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। বহিষ্কৃত শিক্ষকরা হচ্ছেন- গুর্জিপাড়া কেপি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মমিনুর রহমান ও অনন্তরামপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা মোছা. খালেদা আকতার। সহকারী কমিশনার (ভ‚মি) সঞ্জয় কুমার মহন্ত ভেÐাবাড়ি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্র পরিদর্শনে গিয়ে ওই দুই শিক্ষককে দায়িত্বে অবহেলার কারণে হাতেনাতে আটকের পর বহিষ্কারের নির্দেশ দেন। কেন্দ্র সচিব ভেÐাবাড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম জানান, দায়িত্বে অবহেলার কারণে তাদের বহিষ্কার করা হয়েছে।

উল্লেখ্য, গতকাল বৃহস্পতিবার প্রথম দিনে উপজেলার ১৫ ইউনিয়নে জেএসসি ৯টি কেন্দ্রে ছয় হাজার চারজন পরীক্ষার্থীর মধ্যে পাঁচ হাজার ৮১৬ জন এবং ও জেডিসি তিনটি কেন্দ্রে এক হাজার ৪১২ জন পরীক্ষার্থীর মধ্যে এক হাজার ৩০৬ জন পরীক্ষায় অংশ নেয়। প্রথম দিনে জেএসসিতে ১৮৮ ও জেডিসিতে ১০৬ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বহিষ্কার


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ