Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুক্তিযুদ্ধের বিজয়মেলা আমাদের অহঙ্কার

মেলার উদ্বোধনকালে মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

নগরীর এম এ আজিজ স্টেডিয়াম চত্বরে মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদের কার্যক্রম উদ্বোধন করেছেন মেলা পরিষদের প্রধান পৃষ্ঠপোষক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। এ সময় তিনি বলেন, মুক্তিযুদ্ধের বিজয় মেলা আমাদের অহংকার। এ মেলা এখন চট্টগ্রামের ইতিহাস-ঐতিহ্য ও সাংস্কৃতির অংশ। তিনি সবাইকে বিজয় মেলা সফল করতে এগিয়ে আসার আহ্বান জানান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান সাবেক সচিব যুদ্ধাহত মুক্তিযোদ্ধা রশিদুল আলম। মুক্তিযোদ্ধা আবুল হাশেমের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মেলা পরিষদের চেয়ারম্যান মাহতাব উদ্দিন চৌধুরী।

প্রধান অতিথি রশিদুল আলম বলেন, আগামী জাতীয় নির্বাচনে মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। এতে মেলা পরিষদের মহাসচিব কমান্ডার মোজাফফর আহমদ, যুগ্ম মহাসচিব কমান্ডার সাহাব উদ্দিন, এম কে ফরহাদ হোসেন, আবদুল হক, নঈম উদ্দিন চৌধুরী, শেখ মাহমুদ ইসহাক, আবু সাইদ সরদার, মোঃ ইদ্রিস, মোঃ গিয়াস উদ্দিন ও হাজী বেলাল আহমদসহ বিপুল সংখ্যক মুক্তিযোদ্ধা উপস্থিত ছিলেন। তার আগে ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার থেকে মুক্তিযোদ্ধাদের মতবিনিময় সভায় সভাপতির বক্তব্য রাখেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। পরে একটি র‌্যালি বিজয় মেলা পরিষদ কার্যালয়ে এসে শেষ হয়। উল্লেখ্য, পহেলা ডিসেম্বর থেকে শুরু হবে মুক্তিযুদ্ধের বিজয় মেলা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ