Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জাপুরে সরকারি জমিতে সিএনজি স্টেশন তদন্তের নির্দেশ

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

টাঙ্গাইলের মির্জাপুরে সরকারি জমিতে সিএনজি স্টেশন স্থাপনের বিষয়ে তদন্তের নির্দেশ দিয়েছেন টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম। বৃহস্পতিবার সন্ধায় মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও মো. আব্দুল মালেক এ কথা জানিয়েছেন। আগামী ৭দিনের মধ্যে তদন্ত করে জেলা প্রশাসক প্রতিবেদন দেয়ায় নির্দেশ দিয়েছেন বলে ইউএনও আব্দুল মালেক ইনকিলাব প্রতিনিধিকে জানিয়েছেন।

‘সরকারি জমিতে সিএনজি স্টেশন’ শিরোনামে ৩১অক্টোবর দৈনিক ইনকিলাব পত্রিকায় সচিত্র প্রতিবেদন প্রকাশিত হলে টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. শহীদুল ইসলামের নজরে আসলে তিনি মির্জাপুরের ইউএনও আব্দুল মালেককে তদন্তের নির্দেশ দেন।

মির্জাপুর উপজেলা সদরের বাওয়ার কুমারজানী গ্রামের মো. ইব্রাহিম মিয়া ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক সংলগ্ন বাওয়ার কুমারজানী মৌজায় ৪২৪ দাগের তথ্য গোপন করে সরকারি জমিতে তথ্য গোপন করে ২০০৭ সালে মা সিএনজি ফিলিং স্টেশন স্থাপনের অনুমোদন নেন।দীর্ঘ এক যুগ ধরে তিনি সরকারি জমিতে সিএনজি স্টেশন স্থাপন করে ব্যবসা চালিয়ে আসছেন। এতে সরকারের কয়েক কোটি টাকা মূল্যের সরকারি ওই জমি বেহাত হওয়ার পাশাপাশি রাজস্ব হারাচ্ছেন সরকার।
মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল মালেক জানান সরকারি জমিতে সিএনজি স্টেশন স্থাপনের বিষয়টি তদন্তে প্রমানিত হলে পাম্প মালিকের বিরুদ্ধে আইনগত নেয়া হবে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিএনজি স্টেশন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ