Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে শিশুসহ দগ্ধ ৫

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

ঢাকার সাভারের আশুলিয়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরন হয়ে আগুন লেগে শিশুসহ একই পরিবারের ৫জন দগ্ধ হয়েছে বলে পুলিশ জানিয়েছেন। ডিইপিজেড ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছে অঅগুন নিয়ন্ত্রনে আনে। দগ্ধদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। গতকাল শুক্রবার সকালে আশুলিয়ার জামগড়া এলাকার আব্দুল হামিদের মালিকানাধিন দ্বিতীয় তলা বাড়ির নীচ তলায় এ ঘটনা ঘটে। দগ্ধরা হচ্ছে- রিতা আক্তার, তার স্বামী আব্দুর রব, তাদের দুই বছরের শিশু কন্যা আয়শা আক্তার, রিতার শ্বাশুড়ী হাসিনা বেগম ও শ্বশুড় আরব আলী।

পরিবারের বরাত দিয়ে ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) বচ্চু মিয়া জানান, সকাল আনুমানিক ৭টার দিকে হাসিনা বেগম রান্না করার জন্য রান্না ঘরে গিয়ে চুলায় আগুন জ্বালাতেই পুরো আগুন ঘরে ছড়িয়ে পরে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে।
তিনি ধারনা করছেন, গ্যাস সিলিন্ডার লিকেজ থাকার কারনে রাতভর গ্যাস বের হতে থাকে। পরে সকালে আগুর জ্বালাতেই সিলিন্ডারটি বিস্ফোরন হয়ে সমস্ত ঘরে আগুন ছড়িয়ে পরে।
ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আব্দুল হামিদ মিয়া জানান, গ্যাস সিলিন্ডার বিস্ফোরন থেকে আগুনের সূত্রপাত ঘটেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিস্ফোরণ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ