Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জাপুরে গৃহবধূ ধর্ষণ থানায় মামলা

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

টাঙ্গাইলের মির্জাপুরে বাবার বাড়িতে বেড়াতে এসে এক গৃহবধূ ধর্ষণের শিকার হয়েছেন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকালে উপজেলার বানাইল ইউনিয়নের কুড়ালিয়াপাড়া গ্রামে। ধর্ষিতার মা বাদী হয়ে ধর্ষক রাজিব মিয়াকে আসামী করে থানায় মামলা করেছেন বলে জানা গেছে। রাজিব কুড়ালিয়াপাড়া গ্রামের শাহানুর মিয়ার ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়, পাশ্ববর্তী দেলদুয়ার উপজেলার পাথরাইল গ্রামের জৈনক এক ব্যক্তির স্ত্রী মির্জাপুর উপজেলার বানাইল ইউনিয়নের কুড়ালিয়াপাড়া গ্রামে বাবার বাড়িতে বেড়াতে আসেন। বাবা স্কুলের পিয়নের চাকুরী করেন। বৃহস্পতিবার সকালে বাবা স্কুলে এবং মা ছোট বোনকে নিয়ে জেএসসি পরীক্ষার জামুর্কী কেন্দ্রে যান। এ সুযোগে গৃহবধূকে বাড়িতে একা পেয়ে পাশের বাড়ির রাজিব মিয়া (২৫) ঘরের ভেতর ঢুকে ধর্ষণ করে। এসময় ছোট বোন ও ধর্ষিতার চিৎকার শুনে আশপাশের বাড়ির লোকজন ওই বাড়িতে গেলে ধর্ষক রাজিব মিয়া পালিয়ে যায়।
খবর পেয়ে ধর্ষিতার মা বাড়িতে যান। পরে মেয়েকে নিয়ে ধর্ষক রাজিবকে আসামী করে মির্জাপুর থানায় মামলা দায়ের করেন। গতকাল শুক্রবার দুপুরে ধর্ষিতার বাবা মির্জাপুর প্রেসক্লাবে এসে ধর্ষণের ঘটনাটি সাংবাদিকদের জানান।
মির্জাপুর থানার এসআই মামলার তদন্তকাারী কর্মকর্তা খোকন কুমার জানান, ধর্ষিতাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে মেডিকেল করানো হয়েছে। তাছাড়া ধর্ষক রাজীবকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ