Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওসমানীনগরকে হারিয়ে চ্যাম্পিয়ন বিশ্বনাথ

মুহিত কাপ আন্ত:উপজেলা ফুটবল

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৮, ১২:০১ এএম

সিলেট জেলা স্টেডিয়ামে আবুল মাল আব্দুল মুহিত আন্ত:উপজেলা ফুটবল টুর্নামেন্টে ওসমানীনগর ফুটবল দলকে ১-০ গোলে হারিয়ে চ্যম্পিয়ন হওয়ার গৌরব অজন করেছে বিশ্বনাথ উপজেলা ফুটবল দল।

গতপরশু রাতে খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় কমিশনার মিছবাহ উদ্দিন মোহাম্মদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের ডিআইজি কামরুল আহসান, সিলেট মেট্রোপলিটনের কমিশনার গোলাম কিবরিয়া, জেলা প্রশাসক কাজী এম. শাহিদুল ইসলাম, সিলেটের পুলিশ সুপার মনিরুজামান পিপিএম, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহিউদ্দিন আহমদ সেলিম, বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিতাভ পরাগ তালুকদার, ওসমানীনগর উপজেলা কর্মকর্তা আনিছুর রহমান, বিশ্বনাথ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. পংকি খান প্রমুখ।

উল্লেখ্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থা ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশন এর যৌথ আয়োজনে এবং কে-স্পোর্টস এর পৃষ্ঠপোষকতায় টুর্নামেন্টে অংশ নেয় সিলেট জেলার ১৩টি উপজেলা দল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ