Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

টেকনাফে দুর্বৃত্তদের হাতে হতাহত ২ মহিলা

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৮, ৮:৫০ এএম

টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের চাকমারকূল এলাকায় স্থানীয় দুই মহিলাকে জবাই করে হত্যার
চেষ্টা করে দুর্বৃত্তরা।

তাদের একজন ঘটনাস্থলে নিহত হলেও অপরজন মুমূর্ষু অবস্থায় বেঁচে যায়।

২ নভেম্বর রাত ৮টার দিকে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের চাকমারকূলে একদল দুর্বৃত্ত প্রবাসী মাওলানা ছৈয়দ আলম স্ত্রী হাসিনা আক্তারকে (৩৫) জবাই করে খুন করার চেষ্টা করলে পার্শ্ববর্তী প্রতিবেশী মোঃ আলম সওদাগরের মেয়ে আসমা বেগম (১৫) তাদের বাঁধা দেয়।

দুর্বৃত্ত দল ক্ষুব্ধ হয়ে আসমা বেগমকে ঘটনাস্থলে জবাই করে হত্যা করে। স্থানীয় লোকজন বিষয়টি জানতে পেরে জড়ো হলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

এদিকে হাসিনা আক্তার ও আসমা বেগমের রক্তাক্ত দেহ নিকটস্থ এমএসএফ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার আসমা বেগমকে মৃত ঘোষণা করেন।

মুমূর্ষু অবস্থায় অজ্ঞান হাসিনাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ নুর আহমদ আনোয়ারী জানান, এই নৃশংস ঘটনায় এক মহিলার মৃত্যু হয়েছে। অপর মুমূর্ষু প্রবাসীর স্ত্রী হাসিনাকে অজ্ঞান অবস্থায় চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ ঘটনার খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া সার্কেল) নাহিদ আদনান তাহিয়ান, উখিয়া থানার ওসি (তদন্ত) খায়রুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হতাহত

৭ নভেম্বর, ২০১৬
১৯ ফেব্রুয়ারি, ২০১৬

আরও
আরও পড়ুন