Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

তারাকান্দায় সড়ক দুর্ঘটনায় মহিলা নিহত, আহত ৩

ফুলপুর(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৮, ১১:৩৬ এএম

ময়মনসিংহের তারাকান্দায় মোটর সাইকেলের চাপায়  রাবিয়া খাতুন (৪৫) নামে এক মহিলা নিহত হয়েছে এবং মা ও ছেলেসহ ৩ জন আহত হয়।

স্থানীয়রা জানান, তারাকান্দা উপজেলার বাগুন্দা গ্রামের মোঃ শাহজাহান  বিশ্বাসের শিশু পুত্র আরাফাত (৭) শুক্রবার মাগরিবের নামাজের পৃর্বে দৌড়ে বাড়ির পাশে ময়মনসিংহ-- হালুয়াঘাট সড়কে উঠে গেলে তার জেঠি মা রাবিয়া খাতুন ও মা আছমা খাতুন (২৬)  আনতে গেলে ফুলপুরগামী মটর সাইকেলের  চাপায় রাবিয়া খাতুন, শিশূ আরাফাত ও তার মাতা আছিয়া খাতুন এবং মোটর সাইকেল আরোহী মোঃ সাইফুল ইসলাম আহত হয়। আহতদের  উদ্ধার করে ফূলপুর হাসপাতালে  ভর্তি করে। তাদের শারীরিক অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য  কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। আহত রাবিয়া খাতুন  সন্ধ্যা ৭ টায় মচিমহাতে মারা যায়। নিহত রাবেয়া খাতুন দুই সন্তানের জননী। সে তারাকান্দার  উপজেলার কাকনী ইউনিয়নের বাগুন্দা গ্রামের মোঃআছির উদ্দিন বিশ্বাসের স্ত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তারাকান্দায়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ