Inqilab Logo

ঢাকা, শনিবার , ১৮ জানুয়ারী ২০২০, ০৪ মাঘ ১৪২৬, ২১ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

খালেদা জিয়ার প্রতি সুবিচার করা হোক: ড. জাফরুল্লাহ চৌধুরী

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৮, ১:৫৯ পিএম
গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ড. জাফরুল্লাহ চৌধুরী বলেন, আমি সবসময় বলেছি, আমি মামলা প্রত্যাহার চাই না। বেগম খালেদা জিয়ার প্রতি সুবিচার করা হোক। সুবিচার করতে হলে তার প্রথম শর্ত হচ্ছে তাকে জামিনে মুক্তি দিতে হবে। তাকে জামিনে মুক্তি দেওয়া সুষ্ঠু নির্বাচন ও সুশাসন প্রতিষ্ঠার প্রথম কদম। 
 
শনিবার (৩ নভেম্বর) সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদ আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন। জাফরুল্লাহ চৌধুরী বলেন, আমি সংলাপেও বলেছি, তাকে জামিনে মুক্তি দেন। জামিন দিয়ে বিচারিক প্রক্রিয়া অব্যাহত থাকে, থাকুক। 
 
তিনি আরও বলেন, ‘আমি প্রধানমন্ত্রীকে বলবো, আপনার যে পোষা প্রাণীগুলো আছে তাদের থেকে সাবধান থাকেন। তা না হলে এটা দেশের বিপদ, সবার জন্য মঙ্গলজনক হবে না। জাফরুল্লাহ বলেন, সরকারের অনেক বাবুরা আছেন যারা চাইবে খালেদা জিয়ার নামে অকারণে মামলা দিয়ে হাসিনাকেই জনসম্মুখে হেয় করতে। আমি প্রধানমন্ত্রীকে বলবো, আপনার যে পোষা প্রাণীগুলো আছে তাদের থেকে সাবধান থাকেন। তা না হলে এটা দেশের বিপদ।


 

Show all comments
  • Robiul islam manik ৩ নভেম্বর, ২০১৮, ২:৩৭ পিএম says : 0
    ডাঃ জাফরুল্লাহ'র কথা প্রণিধানযোগ্য নয় কারণ তিনি বঙ্গবন্ধুর খুনীদেরও ক্ষমা চান।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ