Inqilab Logo

ঢাকা, বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬, ০৬ শাবান ১৪৪১ হিজরী

গফরগাঁওয়ে দুই লাশ উদ্ধার

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৮, ৭:৪৬ পিএম

ময়মনসিংহের গফরগাঁওয়ে পৃথক ঘটনায় দুই ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। এদের মধ্যে একজনের নাম মকবুল হোসেন (৭৫)। তবে অপর ব্যক্তির পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ। শনিবার সকালে পৃথক পৃথক স্থান থেকে এ লাশ দুটি উদ্ধার করা হয়।
গফরগাঁও থানার অফিসার ইনচার্জ আবদুল আহাদ খান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, নিহত মকবুল হোসেন গফরগাঁও ইউনিয়নের তেতুলিয়া গ্রামের বাসিন্দা। মকবুল শনিবার সকালে বাড়ির পাশে ব্রহ্মপুত্র নদে গোসল করতে নেমে নিখোঁজ হন। পরে দুপুর সাড়ে ১২ টার দিকে ফায়ার সার্ভিসের কর্মীরা তার লাশ উদ্ধার করে।
অপর ঘটনাটি একই উপজেলার পাগলা থানা এলাকায়। পাগলা থানার ওসি মোখলেছুর রহমান আকন্দ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শনিবার সকাল উপজেলার নিগুয়ারী ইউনিয়নের ডুবাইল গ্রামের ব্রিজের নিচে অজ্ঞাত ব্যক্তির লাশ পরে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে জানান। পরে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। কিন্তু এখনো তার পরিচয় জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গফরগাঁওয়ে

৪ অক্টোবর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ