Inqilab Logo

ঢাকা, শুক্রবার ১৯ জুলাই ২০১৯, ০৪ শ্রাবণ ১৪২৬, ১৫ যিলক্বদ ১৪৪০ হিজরী।

কোম্পানীগঞ্জ আ.লীগের কর্মিসভা

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালী-৫ আসনে আ.লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সমর্থনে গতকাল শনিবার দুপুরে সিরাজপুর ইউনিয়নের কেটিএম হাটে উপজেলা আ.লীগের উদ্যোগে এক কর্মিসভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আ.লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট শিল্পপতি, সিআইপি ও নোয়াখালী জেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি মো. শাহাব উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল আমিন উদ্দিন মানিক, বিশিষ্ট ব্যবসায়ী ও আ.লীগ নেতা গোলাম শরীফ চৌধুরী পিপল, নোয়াখালী জেলা আ.লীগের শিল্প বিষয়ক সম্পাদক নাজমুল হক নাজিম, বিশিষ্ট ব্যবসায়ী জামাল উদ্দিন, আ.লীগ নেতা মাস্টার এনামুল হক প্রমুখ। প্রধান অতিথির বক্তব্যে শাহাব উদ্দিন বলেন, কোম্পানীগঞ্জসহ দেশের উন্নয়নে ধারা অব্যাহত রাখতে আমাদের নেতা ওবায়দুল কাদেরকে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ


আরও
আরও পড়ুন