Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

যশোরে সোয়া কোটি টাকার ভারতীয় পণ্য আটক

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

যশোরে বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে প্রায় সোয়া কোটি টাকার ভারতীয় পণ্য আটক করেছে। গত শুক্রবার সন্ধ্যায় যশোর-বেনাপোল মহাসড়কের চাঁচড়া মোড়ে অভিযান চালিয়ে একটি পিকআপ ভর্তি এই পণ্য আটক করে। আটককৃত পণ্যের মধ্যে রয়েছে, বিপুল পরিমাণ ভারতীয় শাড়ি, হেলেঙ্গা, কাশ্মিরি শাল ইত্যাদি

যশোর ৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ আরিফুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে যশোরের চাঁচড়ার মোড়ে ব্যাটালিয়নের সহকারী পরিচালক মোহাম্মদ ফারুক হোসেনের নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে পরিত্যক্ত অবস্থায় একটি পিকআপ আটক করা হয়। আটক পিকআপ থেকে ভারতীয় উন্নত মানের বিপুল পরিমাণে শাড়ি, লেহেঙ্গা এবং কাশ্মিরি শাল চাদর উদ্ধার করা হয়। ওই চোরাচালান মালামালের আনুমানিক মূল্য এক কোটি ২০ লাখ ২২ হাজার ৫০০ টাকা। আটককৃত চোরাচালান মালামাল যশোর কোতোয়ালি থানায় জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ