Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

চকবাজারে চাঁদা না দেয়ায় গরম পানি হামলা

প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর চকবাজারে চাঁদা না দেয়ায় সন্ত্রাসীরা পিতা-পুত্রসহ ৩ জনের শরীর গরম পানি ঢেলে দিয়েছে। এতে তিনজনই দগ্ধ হয়েছেন। এরা হলেন, ব্যবসায়ী আব্দুর রব (৫৫), তার ছেলে আব্দুস সালাম রাব্বি (৩০) এবং স্থানীয় বাসিন্দা মো. হোসেন সরদার (৫২)। আহতদের ঢাকা মেডিকেল (ঢামেক) কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।
ভুক্তভোগী রব জানান, তিনি ইসলামবাগের দোকান মালিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক। স্থানীয় সন্ত্রাসী মারুফ হোসেন খোকা দীর্ঘদিন ধরে আমার চাচাতো ভাইয়ের বাড়ির পাশে একটি রাস্তা নির্মাণের জন্য হুমকি-ধামকি দিচ্ছিল। তবে রাস্তা বানাতে হলে আমাদের বাড়ির কিছু অংশ ভাঙতে হবে। তাতে আমি সম্মতি দেইনি। এ কারণে স¤প্রতি সে ১০ লাখ টাকা দাবি করে। গতকাল শুক্রবার জুমার নামাজ শেষে আমাকে বাড়ি থেকে ডেকে নেয় খোকা। এ সময় আমার ছেলেও সঙ্গে যায়। তারা পূর্বে ইসলামবাগ এলাকার ৫৬/৪ নম্বর বাসার সামনে আমার ও আমার ছেলের গায়ে গরম পানি ঢেলে দেয়। এ সময় স্থানীয় মো. হোসেন সরদার সেখানে উপস্থিত হলে তার গায়েও গরম পানি ঢেলে দেয় সন্ত্রাসীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চকবাজারে চাঁদা না দেয়ায় গরম পানি হামলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ