Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফ্লোরিডায় যোগ ব্যায়াম স্টুডিওতে হামলায় নিহত ২

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৮, ৮:৫৮ পিএম | আপডেট : ১২:১০ এএম, ৪ নভেম্বর, ২০১৮

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় বন্দুকধারীর গুলিতে দুইজন নিহত হয়েছেন। শুক্রবার ফ্লোরিডা অঙ্গরাজ্যের টালাহাসিতে একটি যোগব্যায়ামের স্টুডিওতে এ হামলার ঘটনা ঘটে। বন্দুকধারী ওই ব্যক্তি অন্যদের প্রতি গুলি ছোড়ার পর নিজের বন্দুকের গুলিতে আত্মহত্যা করেন।

ফ্লোরিডার পুলিশ প্রধান মাইকেল ডি লিও বলেন, শুক্রবার বিকাল সাড়ে পাঁচটায় পুলিশ এ ঘটনা জানতে পারে। ফ্লোরিডার রাজধানী টালাহাসিতে একটি শপিং সেন্টারের ভেতরের ওই যোগ ব্যায়ামের স্টুডিওটি অবস্থিত। খবর পেয়ে পুলিশ সেখানে গেলে গুলিবিদ্ধ অবস্থায় আহতদের পড়ে থাকতে দেখে। পড়ে হাসপাতালে নেয়ার পর দুজন মারা যান। তিনি বলেন, সেখানে কয়েকজন সাহসের সঙ্গে লড়াই করেছেন। নিজেদের জীবন কেবল নয়, অন্যদের বাঁচাতেও তারা লড়াই করেছেন। আহত ব্যক্তিদের একজন হামলাকারী ব্যক্তির কাছ থেকে বন্দুক ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন।

তাৎক্ষনিকভাবে পুলিশ হামলাকারীর পরিচয় পেয়েছে। নিহত ওই দুই ব্যক্তির সঙ্গে হামলাকারীর কোনো বিরোধ বা সম্পর্ক ছিল কি-না তা তদন্ত করবে তারা। স্থানীয় টালাহাসি মেমোরিয়াল হেলথ কেয়ারের মুখপাত্র ড্যানিয়েল বুচনান বলেন, আহতদের মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফ্লোরিডায়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ