Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডেসকোর প্রি-পেইড বিদ্যুৎ বিল নিবে এনআরবিসি ব্যাংক

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

এনআরবি কমার্শিয়াল ব্যাংকের মাধ্যমে ঢাকা ইলেক্ট্রিক সাপ্লাই কোম্পানী (ডেসকো)’র প্রি-পেইড গ্রাহকরা তাদের বিদ্যুৎ বিল পরিশোধ করতে পারবেন। সম্প্রতি এ সংক্রান্ত এক চুক্তিতে স্বাক্ষর করেছেন এনআরবিসি ব্যাংকের ব্যাবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী খন্দকার রাশেদ মাকসুদ এবং ডেসকোর কোম্পানী সচিব এস এম জামিল হোসেন। চুক্তির আওতায় এনআরবিসি ব্যাংক ডেসকোর প্রি-পেইড গ্রাহকদের বিদ্যুৎ বিল সংগ্রহ করবে।

উল্লেখ্য, এনআরবিসি ব্যাংক তার শুরু থেকেই ডেসকোর পোস্ট-পেইড গ্রাহকদের বিদ্যুৎ বিল সংগ্রহ করছে। অনুষ্ঠানে এনআরবিসি ব্যাংকের ফিনান্সিয়াল ইনক্লুশন ও এডিসি বিভাগের প্রধান কাজী মো. শাফায়েত কবির, উত্তরা ব্রাঞ্চের প্রধান দেলোয়ার হোসেন, ডেসকোর নির্বাহী পরিচালক (প্রকিউরমেন্ট) ইঞ্জি. এ কে এম মোস্তফা কামাল, নির্বাহী পরিচালক (অপারেশন্স) ইঞ্জি. নুর মোহাম্মদ, চীফ ইঞ্জি. এস এন্ড ডি অপারেশন্স (ওয়েস্ট জোন) ইঞ্জি. মো. জাকির হোসেনসহ উভয় প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ